,

messi-201121-01

লিগ ওয়ানে মেসির প্রথম গোল, বড় ব্যবধানে জিতল পিএসজি

হাওর বার্তা ডেস্কঃ লিগ ওয়ানে প্রথমবারের মতো গোল করেছেন লিওনেল মেসি। আর তার প্রথম গোলের দিন শনিবার রাতে পিএসজি নতের বিপক্ষে ৩-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে। ম্যাচটিতে অর্ধেকেরও বেশি সময় ১০ জন নিয়ে খেলেছে ফরাসি জায়ান্টরা। তবুও বড় ব্যবধানের জয় পেয়েছে তারা। আর এ জয়ে পয়েন্টি টেবিলে ১৩ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষস্থানটি আরো পাকাপোক্ত করল পিএসজি।
নির্ধারিত সময় শেষ হওয়ার তিন মিনিট আগে বাঁ পায়ের বাকানো শটে ডি বক্সের বাইরে থেকে গোল করেন মেসি। এর আগে মাত্র ২ মিনিটের সময় জাল খুঁজে নেন কিলিয়ান এমবাপ্পে। তবে তার এ গোল নতে শোধ করে দেয় ৭৬ মিনিটের সময় কোলো মুয়ানির গোলে। পিএসজি অবশ্য আবার এক গোলের ব্যবধান পায় নতের ডেনিস আপিয়ার আত্মঘাতী গোলে।
এই জয়ের মাধ্যমে ১৪ ম্যাচ শেষে ৩৭ পয়েন্ট সংগ্রহ করতে সমর্থ হয়েছে পিএসজি। মেসিরা তাদের পরবর্তী ম্যাচে খেলবে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে। এর আগে বড় ব্যবধানের জয় তুলে নিয়ে আত্মবিশ্বাস বাড়িয়ে রাখল তারা।
মেসি পিএসজির হয়ে এর আগে তিনটি গোল করেন। আর এ তিনটি গোলের দেখাই তিনি পান চ্যাম্পিয়ন্স লিগে। আজকের ম্যাচটির আগে লিগ ওয়ানে আরো পাঁচটি ম্যাচ খেলেন তিনি। তবে প্রতিবারই খালি হাতে মাঠ ছাড়তে হয়েছিল তাকে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর