,

download

জোড়া গোলে ইউনাইটেডকে বাঁচালেন রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ শেষ সময়ের গোলের রাজা বলা হয় তাকে। দল যখন বিপদে কিংবা হারের মুখে, তখন কতবার যে গোল করে দলকে বাঁচিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো তার কোনো ইয়ত্তা নেই। গতকাল আরও একবার, একইভাবে তিনি উদ্ধার করলেন ম্যানচেস্টার ইউনাইটেডকে। জোড়া গোলে বাঁচালেন দলের মান।

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে গতকাল আটালান্টার বিপক্ষে হার দেখছিল ইউনাইটেড। নির্ধারিত সময়ে দলটির বিপক্ষে ১-২ গোলে পিছিয়ে ছিল ম্যানচেস্টারের ক্লাবটি। তখনই রোনালদোর ঝলক। ইনজুরি সময়ের প্রথম মিনিটে ডি বক্সের বাইরে জটলা থেকে বল পেতেই রোনালদোর ডান পায়ের জোরাল শট খুঁজে নেন জালের ঠিকানা। ফলে হারের হাত থেকে রক্ষা পায় ম্যানইউ।

হতাশার ড্রয়ে ম্যাচ শেষ করার আগে ঘরের মাঠ অ্যাটলেটি আজ্জুরি ডি’ইতালিয়ায় দুইবার এগিয়ে গিয়েছিল আটালান্টা। ১২ মিনিটে জসিপ ইলিসিচের গোলে লিড নেয় স্বাগতিকরা। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে রোনালদোই সেই গোল শোধ দিয়েছিলেন ম্যানইউর হয়ে। এরপর ৫৬ মিনিটে দুবান জাপার্তা দারুণ এক গোল করলে জয়ের স্বপ্ন দেখছিল স্বাগতিক সমর্থকরা।

তবে তাদের জন্য আবার ওই ‘রোনালদো বিপত্তি’। চ্যাম্পিয়নস লিগের এবারের আসরে আগের দেখায় এই রোনালদোর কারণে হার দেখেছিল আটালান্টা। ওল্ড ট্রাফোর্ডে হওয়া সেই ম্যাচে দুই গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ম্যানইউর কাছে ২-৩ গোলে হারে আটালান্টা। রেড ডেভিলসের হয়ে শেষ গোলটা করেন রোনালদোই।

চ্যাম্পিয়নস লিগের এবারের আসরে শেষ মুহূর্তে গোল করে ভিয়ারিয়ালের বিপক্ষেও ইউনাইটেডকে জয় এনে দিয়েছিলেন রোনালদো। সেদিন শেষ বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে রেড ডেভিলস সমর্থকদের উল্লাসে মাতান এই পর্তুগিজ তারকা।

পয়েন্ট ভাগাভাগি করলেও রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড এখন ‘এফ’ গ্রুপের শীর্ষেই আছে। তাদের সমান ৭ পয়েন্ট নিয়ে ভিয়ারিয়াল আছে দুইয়ে। গতকাল ইয়াং বয়েজকে ২-০ গোলে হারিয়ে এই জায়গা দখল করে স্প্যানিশ ক্লাবটি। প্রথম ম্যাচে ইউনাইটেডকে হারিয়ে চমক দেখালেও, পয়েন্ট টেবিলের সবার তলানিতে এখন ইয়াং বয়েজ। আটালান্টা ৫ পয়েন্ট নিয়ে আছে তিনে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর