এ কেমন নিষ্ঠুরতা ভারতের সঙ্গে? এটা তো জুলুম হয়ে গেল বন্ধুরা : সাকিব

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের এমন দাপুটে জয়ে আনন্দে আত্মহারা হয়ে গেছেন মোমিন শাকিব। বিরাট কোহলিদের নাকানিচুবানি খাইয়ে পাকিস্তানের এই জয়কে ভারতে ওপর রীতিমতো জুলুম হিসেবে মন্তব্য করেছেন তিনি।

ম্যাচের পর ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, রাতের রাস্তায় লন্ডনে শাকিবকে ঘিরে ধরেছে বেশ কয়েকজন গণমাধ্যম কর্মী। এমন জয়ে তার অনুভূতি জানতে চাচ্ছেন তারা।

জবাবে পাকিস্তান দলের এই পাড়ভক্ত বলেন, ‘দেখুন, আজ আমি এসব গণমাধ্যমের সহায়তায় পাকিস্তানের এই জয়ে আমাদের পাকিস্তান নাগরিকদের শুভেচ্ছা জানাতে চাই। আমাদের দলে অসাধারণ ফোকাস ছিল, কি অসাধারণ নিবেদন ছিল তাদের খেলার প্রতি। কোনো দলের বিপক্ষে এভাবে কেউ এক তরফা জিতে? এ কেমন নিষ্ঠুরতা ভারতের সঙ্গে? এটা তো জুলুম হয়ে গেল বন্ধুরা! আমার কিছু বুঝে আসছে না। আমি তো খুশিতে পাগল হয়ে যাচ্ছি।’

এক কথায় ভারতকে দুবাই স্টেডিয়ামে পাত্তাই দিল না পাকিস্তান।

আর নিজ দলের এমন দাপুটে জয়ে আনন্দে আত্মহারা হয়ে গেছেন মোমিন শাকিব। বিরাট কোহলিদের নাকানিচুবানি খাইয়ে পাকিস্তানের এই জয়কে ভারতে ওপর রীতিমতো জুলুম হিসেবে মন্তব্য করেছেন তিনি।

পাক-ভারত দ্বৈরথের সময় আলোচনায় আসেন ‘ও ভাই মারও মুঝে মারও’খ্যাত পাকিস্তানি যুবক মোমিন শাকিব।

রোববারের ম্যাচের আগে থেকেই আলোচনায় আসেন সেই পাকিস্তান সমর্থক মোমিন শাকিব।

পাক-ভারত ম্যাচ উপলক্ষ্যে নিজের ইনস্টাগ্রামে শাকিব বলেছিলেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচের জন্য আপনি তৈরি তো? দুটোই তো ম্যাচ আছে। একটা পাকিস্তান-ভারত, অন্যটা আমির খানের লাগান ছবির। পাকিস্তানের জন্য এই ম্যাচটি জেতা খুব জরুরি।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর