ঘটনাবহুল ম্যাচে পিএসজিকে জিততে দেয়নি মার্শেই

হাওর বার্তা ডেস্কঃ রবিবার (২৪ অক্টোবর) ফুটবল প্রেমীদের সর্বশেষ আকর্ষণ ছিল ফ্রান্সের লিগ ওয়ানের ‘লা ক্লাসিক’ খ্যাত পিএসজি-মার্শেই ম্যাচ। তবে ঘটনাবহুল এই ম্যাচে জিততে পারেনি কেউই। গোলশূন্য ড্র হয়েছে। বলা যায়, তারকাবহুল পিএসজিকে রুখে দিয়েছে মার্শেইর সমর্থকরা!

হ্যাঁ খেলোয়াড় নয়, বরং মার্শেইর সমর্থকদের কারণেই জয় পায়নি নেইমার, মেসি, এমবাপ্পেরা। মার্শেইয়ের মাঠ স্তাদে ভেলোদ্রোমে থেকে খালি হাতেই ফিরতে হয়েছে।

তাইতো গোলশূন্য এই ম্যাচের নায়ক ঠিক খুঁজে পাওয়া যায়নি। বরং ম্যাচ সেরা প্লেয়ার পুরস্কার ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (ভিএআর) ও মাঠের দর্শকদেরই দেওয়া যায়! কারণ, ভিএআরের কারণে দুটি গোল বাতিল হয়েছে। অন্যদিকে, দর্শকদের কারণে ম্যাচে বেশ কয়েকবার বিঘ্ন ঘটেছে। এমনকি কর্ণার নেওয়ার সময় নেইমারের দিকে মার্শেই সমর্থকরা কিছু একটা ছুড়ে মেরেছিলেন।

এদিন, পিএসজির সবচেয়ে শক্তিশালী একাদশটিই মাঠে নামে। এমবাপ্পেকে সামনে রেখে আক্রমণভাগে ছিলেন নেইমার, মেসি ও দি মারিয়া। মধ্যমাঠে মার্কো ভেরাত্তি ও দানিলো পেরেইরা এবং রক্ষণে মার্কিনিওস, কিম্মপেম্বে, হাকিমি ও নুনো মেন্দেস।

১৪ আর ২১ মিনিটে মার্শেইয়ের হয়ে মিলিক আর পিএসজির হয়ে মার্শেই ডিফেন্ডার লুয়ান পেরেস আত্মঘাতী গোল করেন। দুটি গোলই ভিএআরের সাহায্যে অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। ২৬ মিনিটে খেলা কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। মার্শেইয়ের বিশৃঙ্খল দর্শকদের কারণে এ সিদ্ধান্ত নিতে বাধ্য হন রেফারি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর