,

image-478006-1634684252

মেসি তোমার শার্ট আমাকে দাও, আমার মাকে তোমায় দিয়ে দেব

হাওর বার্তা ডেস্কঃ ফুটবলের আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির পিএসজির হয়ে অভিষেক ঘটেছে বহুদিন আগেই। কিন্তু বার্সেলোনার সেই মেসিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না এতোদিন।

এবার প্যারিসের মাটিতে সেই চেনা মেসিকে দেখা গেল। তার জোড়া গোলে লাইপিজিগকে ৩-২ গোলে হারাল পিএসজি।

এদিন অবশ্য হ্যাটট্রিকের সুযোগ পেয়েছিলেন মেসি। নির্ধারিত ৯০ মিনিট পর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে আশরাফ হাকিমিকে ডি-বক্সে ফাউল করে লাইপজিগের ডিফেন্ডার। রেফারির বাঁশিতে দ্বিতীয় পেনাল্টিটি পায় পিএসজি।

হ্যাটট্রিক চান্স আসে মেসির। কিন্তু নিজে শট না নিয়ে এমবাপ্পেকে দেন। উড়িয়ে মেরে হতাশ করেন ফরাসি তারকা।

ম্যাচ জয়কে ছাপিয়ে গেছে সেই ঘটনাটি। তবে এরইমধ্যে ভাইরাল গ্যালারির একটি দৃশ্য। মেসির খুদেভক্তের কাণ্ড এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পিএসজির জার্সি গায়ে ও একটি প্ল্যাকার্ড নিয়ে হাজির হয়েছিল সেই খুদেভক্ত। তার সেই প্ল্যাকার্ডে লেখা ছিল অদ্ভূত এক আবদার।

সেখানে লেখা রয়েছে, ‘লিও (মেসি) তুমি তোমার শার্ট আমাকে দিয়ে দাও, আমি আমার মাকে তোমায় দিয়ে দেব।’

খুদেভক্তের এমন বার্তা লেখা প্ল্যাকার্ড চোখ এড়ায়নি ক্যামেরাম্যান ও সাংবাদিকদের। সেখানে ক্যামেরা নিতেই ভাইরাল হয়ে পড়ে সেই দৃশ্য।

অনেকেই এমন লেখায় মজা পেয়েছেন, মেসিভক্তদের উন্মাদনা কেমন তা বুঝিয়েছেন। তবে কেউ কেউ নেতিবাচক মন্তব্যও করেছেন। মজার ছলে হোক মাকে দিয়ে দেওয়ার প্রসঙ্গ না টানলেই ভালো হতো বলে মন্তব্য তাদের। অপ্রাপ্ত বয়স্ক শিশুর হাতে এমন প্ল্যাকার্ড মানায় না বলে মন্তব্য অনেকের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর