কাতারে প্রবাসী যুব কল্যাণ ফেডারেশনের সংবর্ধনা প্রদান

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাস সংকটে কাতারে বসবাসরত অসহায় প্রবাসী বাংলাদেশিদের  ঘরে ঘরে জীবনের ঝুঁকি নিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ায় বাংলাদেশ কমিউনিটির ১৩৭ জন সদস্যকে ইতোমধ্যে কাতারের বাংলাদেশ দূতাবাস একটি সম্মাননা সার্টিফিকেট প্রদান করেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য বেশ কয়েকজনকে কাতারের রাজধানী দোহার ইস্তাম্বুল শালিমার প্যালেসে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে সংবর্ধনা প্রদান ও স্মারক প্রদান করেছে প্রবাসী যুব কল্যাণ ফেডারেশন কাতার।

সংগঠনের সভাপতি সাংবাদিক আনোয়ার হোসেন মামুনের সন্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাংবাদিক ইউসুফ পাটোয়ারী লিংকন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত ও দোয়ার মধ্য দিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক কাজী মো. শামীম।

অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. উমর ফারুক চৌধুরীর হাত থেকে আগত অতিথিরা সম্মাননা স্মারক গ্রহণ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, মহামারি করোনাভাইরাসের শুরুর দিকে প্রতিটি মামুষ ভয় ও উৎকন্ঠার মধ্যে জীবনযাপন করেছেন। এতে মানুষ একে অপর থেকে দূরে সরে গিয়েছিল। এছাড়া পুরো পৃথিবী একধরনের বিধ্বস্ত হয়। অনেকে তাদের পরিবার ও আত্মীয়স্বজন হারিয়েছেন। তবে এখন করোনা ভ্যাকসিন প্রয়োগ শুরু হওয়ায় পুরো পৃথিবী পুনরায় শান্তির পথে চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর