শেখ হাসিনা দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন – খাদ্যমন্ত্রী — খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বারবার আঘাত সহ্য করে, মৃত্যভয়কে পরোয়া না করে, বাংলাদেশের মানুষকে ভালোবেসে সততা আর নিষ্ঠার সাথে সমৃদ্ধিশালী দেশ গড়ার কাজে নিজেকে নিয়োজিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি কখনো অন্যায়ের সাথে আপস করেননি বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে খাদ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ‘কেক কেটে জন্মদিন উদ্যাপন’ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে তিনি কোনো কাজ করেন না। ২০০১ সালে দেশের স্বার্থবিরোধী গ্যাস সরবরাহ চুক্তি না করায় তাঁকে রাষ্ট্র ক্ষমতায় যেতে দেওয়া হয়নি উল্লেখ করে তিনি বলেন, পরবর্তীতে তিনি জনগণের ভালোবাসা নিয়েই রাষ্ট্র ক্ষমতায় গেছেন, এখনও অধিষ্ঠিত আছেন। অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের মাধ্যমে দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন তিনি।

খাদ্য সচিব ড. মোসাম্মাৎ নাজমানারা খানুম অনুষ্ঠানে বক্তৃতা করেন। পরে মন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটেন। এসময় মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর