অগণতান্ত্রিক সরকাকে অচিরেই বিদায় করা হবে

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল আ.স.ম হান্নান শাহ্ বলেছেন, ‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান চট্টগ্রাম কালুরঘাট বেতার কেন্দ্র থেকে মহান স্বাধীনতা ঘোষণা করেছিলেন এবং চট্টগ্রামের মাটিতে শেষ নিঃশেষ ত্যাগ করেছিলেন। শহীদ জিয়ার শাহাদাতকে শক্তিতে পরিণত করে, অগণতান্ত্রিক সরকারকে অচিরেই বিদায় করা হবে। ফ্যাসিবাদীতা দিয়ে পৃথিবীর কোথাও কেউ ক্ষমতায় স্থায়ী হতে পারেনি, আওয়ামী সরকারও পারবে না।’

জিয়াউর রহমানের ৩৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির এক সমাবেশে তিনি প্রধান অথিতির বক্তব্যে এ কথা বলেন।

নগরীর একটি কমিউনিটি সেন্টারে দক্ষিণ জেলা বিএনপির সভাপতি সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, এই অগণতান্ত্রিক স্বৈরাচারী, ফ্যাসিবাদী সরকারের হাত থেকে দেশ রক্ষার আন্দোলনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট কবির চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাহবুবুর রহমান শামীম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শেখ মুহাম্মদ মহিউদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি আবু সুফিয়ান, দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি মুহাম্মদ ইদ্রিস মিয়া ও জালাল উদ্দিন আহমদ, বাঁশখালী উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আলমগীর কবির চৌধুরী, চট্টগ্রাম বারের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সদস্য ও আনোয়ারা উপজেলা বিএনপির সভাপতি মোশারফ হোসেন, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এম. মনজুর উদ্দিন চৌধুরী, বাঁশখালীর পৌর সভা বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র কামরুল ইসলাম হোসাইনী, সাতকানিয়া পৌরসভা বিএনপির সভাপতি ও মেয়র মাহমুদুর রহমান চৌধুরী, চন্দনাইশ উপজেলা বিএনপির সভাপতি এড. নুরুল ইসলাম, লায়ন জহিরুল ইসলাম চৌধুরী আলমগীর, বোয়ালখালী উপজেলা বিএনপির সভাপতি চেয়ারম্যান আজিজুল হক, সাবেক যুগ্ম আহ্বায়ক ও বোয়ালখালী পৌরসভার মেয়র আবুল কালাম আবু, আইন বিষয়ক সম্পাদক এড. মুহাম্মদ কাশেম চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর