,

download (6)

হলিউডের সিনেমায় প্রভাস!

হাওর বার্তা ডেস্কঃ রেবেল নামেই পরিচিত ছিলেন ভারতের দক্ষিণের সুপারস্টার প্রভাস। কিন্তু ‘বাহুবলী’ সিনেমায় অভিনয় পর সেই নাম পাল্টে গেছে। এখন সবাই তাকে ‘বাহুবলী’ তারকা নামেই জানেন।

সিনেমাটিতে অভিনয় করে তাক লাগিয়ে দেন তেলেগু এ অভিনেতা। দেশ-বিদেশে প্রশংসার পাশাপাশি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও অমূল্য রতনে পরিণত হয়েছেন প্রভাস। তাইতো একের পর এক বিগ বাজেটের সিনেমায় কাজ করছেন তিনি। শোনা যাচ্ছে, হলিউড সিনেমায়ও অভিনয় করবেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, হলিউডের একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নাকি অভিনয়ের প্রস্তাব পেয়েছেন প্রভাস। ভৌতিক গল্পের সিনেমাটির চিত্রনাট্যও নাকি প্রতিষ্ঠান থেকে প্রভাসকে পাঠিয়েছে। তবে ওই অভিনেতা এ বিষয়ে কিছু জানাননি।

এখন বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রভাস। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘রাধে শ্যাম’। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা হেগড়ে।

এছাড়া প্রভাস শুটিং করছেন ‘সালার’ সিনেমার। ‘কেজিএফ’র নির্মাতা প্রশান্ত নীল নির্মাণ করেছেন সিনেমাটি। সম্প্রতি তিনি জানিয়েছেন, আসছে বছরের (২০২২ সাল) ১৪ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান।

এর বাইরে ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং নিয়েও ব্যস্ত রয়েছেন প্রভাস। এতে রামের চরিত্রে দেখা যাবে তাকে। এ অভিনেতার বিপরীতে সীতা চরিত্রে রয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি স্যানন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর