,

224196241_315828553619915_4516109370229489034_n

নেত্রকোণায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন ও ত্রাণ বিতরণ: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

বিজয় দাশঃ মুজিববর্ষ উপলক্ষে নেত্রকোণায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার আশ্রয়ণ প্রকল্পের বরাদ্দকৃত ঘর পরিদর্শন ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে জেলা প্রশাসনের উদ্যোগে এবং  দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের রাজেন্দ্রপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু (এমপি)।
জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে করোনা পরিস্থিতিতে  ক্ষতিগ্রস্ত ও নিম্ন আয়ের ৩০টি পরিবারের মাঝে সরকারীভাবে প্রধানমন্ত্রীর উপহার এই ত্রাণ সামগ্রী প্রধান অতিথি হিসেবে তাদের হাতে তুলে দেন প্রতিমন্ত্রী।
এ সময়  উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আকবর আলী মুন্সি, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মতিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার, জেলা দুর্যোগ ও ত্রান কর্মকর্তা শরফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী সুব্রত সরকার, চল্লিশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর জব্বার ফকির, জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুস শহীদ, সদস্য সচিব আবু তাহের মিয়া প্র্র মুুখ।
পরে সদর উপজেলার কান্দুলিয়ায় আশ্রয়ণ প্রকল্পের নির্মানাধীন ঘরও পরিদর্শন করেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু (এমপি )।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর