বাবা হারালেন জিম্বাবুয়ে সফররত বাংলাদেশ দলের অলরাউন্ডার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় দলের সঙ্গে জিম্বাবুয়ে সফরে যাওয়া ক্রিকেটার আমিনুল ইসলাম বিপ্লবের বাবা আবদুল কুদ্দুস ইন্তেকাল করেছেন।

বৃহস্পতিবার রাতে ঢাকায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬২ বছর।

বৃহস্পতিবার রাতে জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার শাহরিয়ার নাফিস নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেছেন।

একই তথ্য দিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, লেগ স্পিনার আমিনুলের বাবা হৃদরোগে ভুগছিলেন অনেকদিন ধরেই। গত বছরেও হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বিপ্লবকে বিশেষ ব্যবস্থায় দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হচ্ছে। এই কঠিন সময়ে যেন পরিবারের পাশে থাকেন তিনি সেই চেষ্টা করা হচ্ছে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বিপ্লবের বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

বিপ্লবের বাবার বিদেহী আত্মাকে মাগফিরাত কামনা করে তাকে জান্নাত দান করতে আল্লাহর কাছে দোয়া চেয়েছেন শাহরিয়ার নাফিস।

আমিনুল ইসলাম বিপ্লবের বাবা আব্দুল কুদ্দুস সিএনজি অটোরিকশার চালক। ক্রিকেট খুব ভালোবাসতেন। তার স্বপ্ন ছিল ছেলে একদিন জাতীয় দলের ক্রিকেটার হবে। নিজে কষ্ট করে ছেলেকে বড় ক্রিকেটার হিসেবে গড়ে তোলার সব দায়িত্বই পালন করেছেন। স্বপ্ন পূরণও করেছে ছেলে বিপ্লব। জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টিতে অভিষেক ঘটেছে তার।

২১ বছর বয়সি লেগ স্পিনিং অলরাউন্ডার আমিনুল ইসলাম বিপ্লব বাংলাদেশের পক্ষে ৭ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ১৭.৬০ গড়ে উইকেট পেয়েছেন ১০ টি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর