,

1626606993_Arab-Amirat-Image

সালমার কন্ঠে আমিরাত প্রবাসী কবি মুসার লেখা নতুন গান

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় ফোক সঙ্গীত শিল্পী ক্লোজআপ ওয়ান তারকা সালমা এবার কন্ঠ দিলেন আমিরাত প্রবাসী বরেণ্য কবি, লেখক, কথা সাহিত্যিক, গীতিকার ও জাতীয় কবিতা মঞ্চ আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি মুহাম্মদ মুসার অনবদ্য লেখা নতুন ফোক গান ‘বন্ধুরে তুই পরান পাখি, তোরে ছাড়া বাঁচি না’। গানটিতে সুর ও সংগীতায়োজন করেছেন ফোক মাল্টিমিডিয়ার ব্যানারে এস, রুহুল এবং গানটির পরিচালক ছিলেন তরুন প্রজন্মের মেধাবী নির্মাতা শুভ শীল। গানটি ব্যাপক জনপ্রিয়তা পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন গীতিকার মুহাম্মদ মুসা।
এছাড়া কবি ও গীতিকার মুহাম্মদ মুসার বেশ কিছু গান ব্যাপক দর্শক জনপ্রিয়তা অর্জন করেছে। দেশের গানের মধ্যে বাংলাদেশের সেরা দশটি গানের মধ্যে তার গানগুলো স্থান পেয়েছে। যেমন ‘হৃদয়ে বাংলাদেশ’ একুশ আমার রণতূর্য’ ‘বাংলাদেশ প্রিয় মাতৃভূমি বাংলাদেশ’ ’মাটির মানুষ শুন্যে থাকে’ তুমি আমার পদ্মপাতার জল’ ‘মা ছাড়া কেউ ভবে’ প্রেমের কাঙাল’ ব্যাপক সাডা ফেলেছে।
গানের বিষয়ে কবি ও গীতিকার মুহাম্মদ মুসা বলেন, দর্শকরা তার গান উপভোগ করে খুশি হলেই তার স্বার্থকতা। পবিত্র ঈদুল আজহায় বিভিন্ন টিভি চ্যানেল, ইউটিউব চ্যানেল, ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে গানটি রিলিজ করা হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর