,

আগস্টে মৌসুমী হামিদের দুই চমক

ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী হামিদের চলচ্চিত্রে অভিষেক হয়েছে অনেক আগেই। তবে একাধিক সিনেমায় অভিনয় করলেও তার কোন সিনেমা এখন পর্যন্ত মুক্তি পায়নি। তবে দিন দিন চলচ্চিত্রে ব্যস্ততা বাড়ছে লাক্স তারকা মৌসুমী হামিদের। সে ধারাবাহিকতায় আগস্টের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে এ তারকার অ্যাকশনধর্মী দুই চলচ্চিত্র ব্ল্যাকমানি ও ব্ল্যাকমেইল।
সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ এরইমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। ২৯ মে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছা ছিল প্রযোজনা প্রতিষ্ঠানের। কিন্তু সিদ্ধান্ত বদলানো হয়েছে। ৭ আগস্ট মুক্তি পাচ্ছে এ ছবিটি। এ ছবিতে মৌসুমী হামিদের পাশাপাশি অভিনয় করেছেন সায়মন সাদিক, কেয়া, মিশা সওদাগর,সাদেক বাচ্চু,রেহানা জলি, রেবেকা, আফজাল শরীফ এবং চিত্রনায়ক রুবেল।আগস্টে মৌসুমী হামিদের দুই চমক
পাশাপাশি, ‘ব্ল্যাকমেইল’ ছবিরও কাজ শেষ করেছেন মৌসুমী। আগামী ১৪ আগস্ট ছবিটির মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা। ১০ মার্চ সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ছবিটি। ছবিতে মৌসুমী হামিদ ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, ববি, মিশা সওদাগরসহ অনেকে।
এই দুটি ছবি নিয়ে মৌসুমী হামিদ জানান, ‘দুই ছবিতে দুই ধরনের চরিত্র। তাই চমকও থাকবে ভিন্ন। দুটি ছবি নিয়েই আমি সমান আশাবাদী। তবে একটু চিন্তা তো থাকবেই। কারণ, প্রথমবার বড়পর্দায় দর্শকরা আমাকে দেখবে।’
এর আগে মৌসুমী অনিমেষ আইচের ‘না মানুষ’ নামে একটি সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ান। সিনেমাটি আদৌ মুক্তি পাবে কিনা, তা নিশ্চিত নয়।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর