,

বিপাশা কবিরের নতুন ছবি ‘তালাশ-দি ক্রাইসিস’

‘তালাশ-দি ক্রাইসিস’ নামের নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলেন আইটেম কন্যাখ্যাত বিপাশা কবির। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন এই সিনেমায় প্রধান নায়িকা হিসেবে অভিনয় করবেন তিনি। বিপাশার জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কথা জানান জাজের কর্ণধার আব্দুল আজিজ।
বিপাশা কবিরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আব্দুল আজিজ তার ফেসবুক অ্যাকাউন্টে লেখেন:
‘বিপাশা কবির – তোকে বলছি :- ভাই বোনের সম্পর্ক সব সময় মধুর, সব সময় অন্য রকম… তার জ্বলন্ত প্রমাণ আমরা এই দুই ভাইবোন…. আমরা এক মায়ের পেটের ভাই বোন না হলেও, আমরা আপন ভাই বোনের চেয়ে কোন অংশে কম না… তোর মনে আছে , প্রায় তিন বছর আগে, কারো সাথে ঝগড়া করে তোর অনেক অনেক মন খারাপ ছিল, তুই ফোন করে আমাকে দেখা করতে বললি খুব জরুরীভাবে, আমি তোর সাথে দেখা করলাম, শান্তিনগর এর মোহনা নামক ছোট্ট রেস্টুরেন্টে …. আমাকে দেখে তুই আমার বুকের উপর ঝাপিয়ে পরে হাউমাউ করে কান্না শুরু করলি… নন স্টপ ৪ ঘন্টা কান্না করেছিলি… আমি জানি কান্না করার তোর বুকের অভাব নাই… কিন্তু সত্যিকারের ভাইয়ের বুকের অভাব ছিল, মনে হয় এখনো আছে…. ভাইরে, তোর সেদিনের মত আজ আমারও মন অনেক অনেক খারাপ…. তুই কাঁদতে পেরেছিলি কিন্তু আমি পারছি না… তোর জন্মদিনের উপহার হিসাবে তোকে ‘তালাশ-THE CRYSIS’ এই সিনেমাটা দিলাম… তুই ই মূল চরিত্র, পরিচালক সৈকত নাসির …. তোর জন্মদিনে, তোর জন্য রইলো অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা….’
‘তালাশ-দি ক্রাইসিস’ এর পরিচালনায় আছেন ‘দেশা’ খ্যাত নির্মাতা সৈকত নাসির। তিনি জানান, সিনেমাটির শুটিং শুরু হবে এ মাসেই। চলচ্চিত্রটিতে নায়িকা হিসেবে বিপাশাকে চূড়ান্ত করা হয়েছে। নায়ক ও অন্যান্য ভূমিকায় কারা অভিনয় করবেন তা অচিরেই জানানো হবে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর