সবসময় ভালো কাজের সঙ্গে থাকতে চাই: মৌসুমি হামিদ

মৌসুমি হামিদ। এ প্রজন্মের অন্যতম জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেত্রী। ২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতায় ফাস্ট রানার্সআপ হয়ে মিডিয়ার আলোয় আসেন তিনি।

বর্তমানে তিনি ছোট ও বড় পর্দায় প্রায় সমানতালে অভিনয় দক্ষতা দিয়ে মন জয় করে নিয়েছেন দর্শকদের। সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানাচ্ছেন ব্যক্তিগত নানা কথা-

প্রশ্ন: কেমন আছেন, বর্তমানে ব্যস্ততা কি নিয়ে?

মৌসুমি: হ্যাঁ, ভালো আছি মোটামুটি। বর্তমানে নাটক এবং সিনেমা দুটো নিয়েই অনেকটা ব্যস্ত সময় পার করছি।

প্রশ্ন: কোন কোন নাটক এবং কোন সিনেমায় ব্যস্ত আছেন?

মৌসুমি: দুটি সিরিয়ালে ব্যস্ত আছি। একটি হল অরণ্য আনোয়ারের ‘বহুরূপী’ এবং আরেকটি রহমত উল্লাহ তুহিনের ‘যখনও কখনো’। এছাড়া নতুন একটি ছবিতে কাজের ব্যাপারে প্রাথমিক কথা হয়েছে সেটা হল সুমন আনোয়ার পরিচালিত ‘কয়লা’।

প্রশ্ন: বর্তমানে আপনার কোন কোন সিরিয়াল অন এয়ার চলছে?

মৌসুমি: বর্তমানে রয়েছে চ্যানেল আইতে `অর্কিড` সিরিয়ালটি।

প্রশ্ন: আপনার মিডিয়া জগতে আসার গল্পটা সংক্ষেপে যদি বলতেন?

মৌসুমি : এই গল্পটা যদিও এর আগে অনেকবার বলেছি তারপরও বলতে গেলে- ২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতায় আমি ফাস্ট রানার্সআপ হয়েছিলাম এবং এর পরই ধীরে ধীরে মিডিয়া জগতের সাথে মিশে যাওয়া। কারও হাত ধরে বা কারও অনুপ্রেরণায় এই জগতে আসিনি। লাক্স চ্যানেল আই সুপার স্টারে রেজিস্ট্রেশন করেছি। এরপর কম্পিটিশনের মাধ্যমেই এই জগতে পদচারণা।

প্রশ্ন: আপনার ভবিষ্যৎ পরিকল্পনাটা আসলে কি?

মৌসুমি: ভবিষ্যৎ পরিকল্পনা বলতে গেলে, আসলে যেভাবে কাজ করছি সবসময় ভালো কাজের সঙ্গে থাকতে চাই, ভালো কাজ করতে চাই, ইনশাল্লাহ দেখা যাক কতদূর এগোতে পারি।

প্রশ্ন: বিয়ে এবং সংসার জীবন নিয়ে কি ভাবছেন?

মৌসুমি: বিয়ে নিয়ে আসলে এখনও কোনও চিন্তাই করিনি। যেটা করব তখন সবাইকে জানিয়ে ঘটা করেই করব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর