সিংড়ায় মেছো বাঘ প্রজাতির সন্ধান

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের সোনাপাতিল গ্রামে সোমবার (২৪ আগস্ট) সকালে মেছো বাঘ প্রজাতির সন্ধান পাওয়া গেছে। তবে পরিবেশকর্মী কেউ কেউ এটিকে গন্ধগোকুল বলে জানিয়েছেন। কেউবা স্মল বিস্তারিত..

সুশান্তের সঙ্গে প্রেম, মুখ খুললেন সারা

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের উদীয়মান তারকা সুশান্ত সিং রাজপুত। এখনও তার আত্মহত্যার কারণ জানা যায়নি, কোন সুইসাইড নোটও মেলেনি। এ নিয়ে একের পর এক জল ঘোলা হচ্ছে। সম্প্রতি আবারো এ বিস্তারিত..

২৪ ঘণ্টায় মৃত্যু ৪২, শনাক্ত ২৪৮৫

হাওর বার্তা ডেস্কঃ  নাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৪২ জনের মৃত্যু হয়েছে। এসময় রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ৪৮৫ জন। সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা বিস্তারিত..

ব্যারিস্টার রুমিন ফারহানার করোনা নেগেটিভ

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ থেকে সুস্থ হয়েছেন বিএনপির সংরক্ষিত নারী আসনের সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। রোববার তার করোনার নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলে জানান বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য বিস্তারিত..

সমুদ্রে ট্রলার থেকে ১৩ লাখ পিস ইয়াবা জব্দ , আটক ২

হাওর বার্তা ডেস্কঃ উত্তাল বঙ্গোপসাগরে ধাওয়া করে জব্দ করা ট্রলার থেকে ১৩ লাখ ইয়াবার চালান জব্দ করেছে র‌্যাব-১৫। এ সময় পাচাকারী হিসেবে ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হল- কক্সবাজার বিস্তারিত..

চার দফা দাবিতে প্রাথমিক শিক্ষা অধিদফতর ঘেরাও

হাওর বার্তা ডেস্কঃ চাকরি জাতীয়করণ, বেতন বৈষম্য নিরসনসহ চার দফা দাবিতে মিরপুরে প্রাথমিক শিক্ষা অধিদফতরের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি-কাম প্রহরীরা। বাংলাদেশ সরকারি প্রাথমিক বিস্তারিত..

কোমায় কিম, দায়িত্ব নিচ্ছেন তার বোন: দ. কোরীয় কূটনীতিক

হাওর বার্তা ডেস্কঃ উত্তর কোরিয়ার নিয়ন্ত্রণ নিতে যাচ্ছেন দেশটির প্রেসিডেন্ট কিম জং উনের বোন কিম ইয়ো জং। দক্ষিণ কোরিয়ার সাবেক এক কূটনীতিক সম্প্রতি এ দাবি করেছেন। চ্যাং সং-মিন নামের ওই বিস্তারিত..

তামিম-মুশফিকদের ব্যাটিং কোচ খুঁজছে বিসিবি

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় দলের জন্য দীর্ঘ মেয়াদে ও তিন ফরম্যাটের জন্য একজন ব্যাটিং কোচ নিয়োগের পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সীমিত ওভারে বাংলাদেশ দলের ব্যাটিং কোচ ছিলেন নিল বিস্তারিত..

আইভি রহমানের সমাধিতে স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী ও আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক শহীদ আইভি রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। সোমবার সকালে স্বেচ্ছাসেবক লীগ বিস্তারিত..

যেমন হবে নতুন আইফোন

হাওর বার্তা ডেস্কঃ এ বছরের ১২ অক্টোবরে হয়তো লঞ্চ হবে বহু প্রতীক্ষিত আইফোন ১২। এই সিরিজে চারটি ফোন থাকবে। যার মধ্যে সবচেয়ে দামি ফোনটি হবে আইফোন ১২ প্রো ম্যাক্স। সম্প্রতি একটি বিস্তারিত..