তাপ প্রবাহে বাড়ছে স্বাস্থ্য ঝুঁকি: শিশু, বৃদ্ধ ও গর্ভবতীদের ঘরে থাকার পরামর্শ

সারাদেশে টানা মৃদু থেকে মাঝারী তাপ প্রবাহে বাড়ছে স্বাস্থ্য ঝুঁকি। রোজায় দীর্ঘ সময় পানি না খাওয়া অবস্থায় প্রচুর ঘাম হলে শরীরে পানি শূন্যতা তৈরি হতে পারে। হতে পারে হিট স্ট্রোক। বিস্তারিত..

ভোটের দিন সাংবাদিকদের মোটরসাইকেল ও ফেসবুক লাইভে নিষেধাজ্ঞা

ভোটের দিন সংবাদ সংগ্রহ করার সময় মোটরসাইকেল ব্যবহার করতে পারবেন না সাংবাদিকেরা। এত দিন বিচ্ছিন্নভাবে বিভিন্ন নির্বাচনে নির্বাচন কমিশন (ইসি) থেকে এমন নির্দেশনা দিলেও এবার তা নীতিমালা আকার প্রকাশ করেছে বিস্তারিত..

যেকোনো ধরনের দেশী-বিদেশী ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তার দলের নেতাকর্মীদের আগামী জাতীয় নির্বাচনের আগে দলকে আরো শক্তিশালী করার পাশাপাশি যেকোনো ধরনের দেশী-বিদেশী ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকতে বলেছেন। বুধবার গণভবনে আওয়ামী বিস্তারিত..

এক মাস পেছাল এইচএসসি পরীক্ষা

চলতি বছরের উচ্চ মাধ্যমিক (এইচএসসি) ও সমমান পরীক্ষা গ্রহণের তারিখ এক মাস পিছিয়ে যাচ্ছে। সে হিসেবে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে আগস্টে।  কলেজগুলোর এইচএসসির সিলেবাস শেষ হওয়ায় এ সীদ্ধান্ত নেওয়া হয়েছে বিস্তারিত..

দুর্নীতি ক্যান্সারের মত: প্রধান বিচারপতি

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, দুর্নীতি একটা ক্যানসার। আমার হাতে পাঁচটি আঙুল আছে, যদি একটি আঙুলে ক্যানসার হয় তাহলে বড় চিকিৎসা হচ্ছে সেটা কেটে ফেলা। তাই যে জজ বিচার বিস্তারিত..