রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীনের চুক্তির মেয়াদ বৃদ্ধি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের প্রেস সচিব পদে চুক্তি ভিত্তিক নিয়োজিত মো. জয়নাল আবেদীনকে একই পদে পুনরায় ছয় মাস মেয়াদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়েছে। আজ বুধবার জনপ্রশাসন বিস্তারিত..

বিশ্বকাপ জিতে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ‘গার্ড অব অনার’ দেন মেসিকে

বিশ্বকাপ শেষ হওয়ার পর পরই অন্যান্য খেলোয়াড়রা যোগ দিয়েছিলেন প্যারিস সেন্ত জার্মেইতে (পিএসজি)। কিন্তু বিশ্বকাপ জয়ী লিওনেল মেসিকে দেওয়া হয়েছিল অতিরিক্ত ছুটি। যাতে তিনি বিশ্বকাপ জয়ের অনন্য সময়টা মন ভরে বিস্তারিত..

আলিয়াকে ‘আম্মা’ সম্বোধন শাহরুখের

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে ‘আম্মা’ বলে সম্বোধন করলেন শাহরুখ খান। যদিও পুরো ব্যাপারটা মজার ছলেই করা। #AskSRK সেশন মানেই ভক্তদের সঙ্গে শাহরুখের খোশমেজাজি আড্ডা। সোশ্যাল মিডিয়ার সুবাদে এভাবেই অনুরাগীদের সঙ্গে বিস্তারিত..

ক্ষেপণাস্ত্র হামলার জন্য সৈন্যদের ‘মোবাইল ব্যবহারকে’ দায়ী করল রাশিয়া

হাওর বার্তা ডেস্কঃ বছর শুরুর দিনে ইউক্রেনের যে ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ৮৯ জন সৈন্য নিহত হয়েছে, সেই হামলা সৈন্যদের মোবাইল ফোনের ব্যবহার নজরদারি করে চালানো হয়েছিল বলে জানিয়েছে রাশিয়া। দেশটির বিস্তারিত..

থানায় কোনো ব্যক্তি যেন হয়রানিতে শিকার না হয় পুলিশকে রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ থানায় আসা বিপন্ন মানুষকে সেবা প্রদানে নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বুধবার (০৪ জানুয়ারি) বঙ্গভবনে ‘পুলিশ বিস্তারিত..

গাইবান্ধা-৫ নৌকার প্রার্থী রিপন বেসরকারিভাবে বিজয়ী

হাওর বার্তা ডেস্কঃ গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মাহমুদ হাসান রিপন (নৌকা) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৮২ হাজার ৮১৩ । তার নিকটবর্তী প্রার্থী জাতীয় বিস্তারিত..

স্থায়ী পে-কমিশন গঠন এবং ২৫ দফা দাবি সচিবালয় কর্মকর্তা-কর্মচারীদের

হাওর বার্তা ডেস্কঃ স্থায়ী পে-কমিশন গঠনসহ ২৫ দফা দাবিতে আন্দোলন শুরু করেছেন বাংলাদেশ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরা। ইতোমধ্যেই তারা তাদের ২৫ দফা দাবির সমর্থনে জনমত গড়ে তোলার চেষ্টা করছেন। কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে বিতরণ বিস্তারিত..

একাদশ জাতীয় সংসদ অধিবেশন বসছে বৃহস্পতিবার

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের ২১তম অধিবেশন বসছে আগামীকাল বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকাল চারটায়। অধিবেশন শুরুর আগে বিকাল তিনটায় সংসদের কার্য উপদেষ্টা কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে। সেখানে চূড়ান্ত হবে বিস্তারিত..

দেশে ফিরলেই গ্রেপ্তার ভিপি নুর

গণঅধিকার পরিষদের সদস্যসচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর এর বিরুদ্ধে একটি বিদেশী গোয়েন্দা সংস্থার সঙ্গে বৈঠকের অভিযোগ পাওয়া গেছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলছেন, সরকারের অগোচরে বাংলাদেশের সঙ্গে কূটনৈতিক বিস্তারিত..

বাংলাদেশ-ভারতের মাঝে নদীপথে বিলাসবহুল দীর্ঘতম নৌবিহার চালু হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ ভারতের উত্তরপ্রদেশ থেকে আসাম পর্যন্ত নদীপথে বিলাসবহুল প্রমোদতরী চালানো শুরু করতে যাচ্ছে ভারত সরকার। এটি হবে বিশ্বের দীর্ঘতম বিলাসবহুল নদী ভ্রমণ। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে ভারতের বিস্তারিত..