শেখ হাসিনার সঙ্গে কাদেরই থাকছেন আওয়ামী লীগের নেতৃত্বে

হাওর বার্তা ডেস্কঃ নেতৃত্বগুণ এবং জনপ্রিয়তায় অপ্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বর্তমান সভাপতি শেখ হাসিনা। দলে তার বিকল্প নেই। তাই, ক্ষমতাসীন দলটির ২২তম জাতীয় সম্মেলনেও ডেলিগেট ও কাউন্সিলররা আস্থা রেখেছেন শেখ হাসিনার বিস্তারিত..

নেত্রকোনায় গামলার পানিতে ডুবে শিশুর মৃত্যু

বিজয় দাস প্রর্তিনিধি, নেত্রকোনাঃ নেত্রকোনা জেলার পৃর্বধলা উপজেলার কৈলাটী গ্রামে শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেল চারটার দিকে গামলার পানিতে ডুবে মোঃ এখলাস মিয়া জনি (৩ মাস) নামের এক কন্যা শিশুর মৃত্যু বিস্তারিত..

নন্দিত লেখক মুহম্মদ জাফর ইকবালের ৭১তম জন্মদিন আজ

বিজয় দাসঃ বাংলাদেশে বৈজ্ঞানিক কল্পকাহিনির অন্যতম পথিকৃৎ ড. মুহম্মদ জাফর ইকবালের ৭১তম জন্মদিন আজ শুক্রবার। ১৯৫২ সালের এই দিনে তিনি সিলেটে জন্মগ্রহণ করেন। তার পৈতৃক বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বিস্তারিত..

হাওর জেলা নেত্রকোনা অতিথি পাখির কলকাকলিতে মুখর  

প্রর্তিনিধি, নেত্রকোনাঃ হাওর অঞ্চল নেত্রকোনার খাল-বিল ও বিভিন্ন হাওরের জলাশয়ে আসতে শুরু করেছে অতিথি পাখির ঝাঁক। আর এই অতিথি পাখির আগমনের কারণেই স্থানীয় পাখি শিকারিরা আইনের প্রতি বৃদ্ধাঙ্গলি দেখিয়ে মেতে বিস্তারিত..

২৮ ডিসেম্বর মেট্রোরেল উদ্বোধন: ৭ নির্দেশনার কথা জানিয়েছে ডিএমপির

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৮ ডিসেম্বর উদ্বোধন করবেন বহুল কাঙিক্ষত মেট্রোরেল। সেদিন আগারগাঁও থেকে উত্তরার দিয়াবাড়ি পর্যন্ত মেট্রোরেলে ভ্রমণ করবেন তিনি। উদ্বোধনের দিন প্রধানমন্ত্রীর নিরাপত্তায় আগারগাঁও থেকে দিয়াবাড়ি বিস্তারিত..

ওমানের কৃষিতে নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশিরা

ওমানের কৃষি কাজের নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশি উদ্যোক্তারা। জমি লিজ নিয়ে চাষ করছেন সবজিসহ নানা ধরনের কৃষিপণ্য। বাংলাদেশের চেয়ে প্রায় দ্বিগুণ আয়তনের ওমানে জনসংখ্যা মাত্র ৩৫ লাখ। আগে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন বিস্তারিত..

এক সপ্তাহের মধ্যে চীনে করোনা সংক্রমণ চূড়ায় ওঠার শঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ চীনে আগামী এক সপ্তাহের মধ্যে মহামারি করোনা সংক্রমণ চূড়ায় উঠবে বলে আশংকা করছে দেশটির স্বাস্থ্যবিভাগ। গেল ২৪ ঘণ্টায় চীনে নতুন করে চার হাজার কোভিড রোগী শনাক্ত হয়েছে। বিস্তারিত..

মেসিই ফুটবলে সর্বকালের সেরা খেলোয়াড়: গার্দিওলা

হাওর বার্তা ডেস্কঃ ফুটবলে সর্বকালের সেরা খেলোয়াড় কে, তা নিয়ে অনেক বছর ধরেই চলছে বিতর্ক। এমন বিতর্ক ভবিষ্যতেও চলবে, তবে বর্তমান সময়ে সে প্রশ্নের উত্তর দিচ্ছেন কেউ কেউ। আর্জেন্টিনার সুপারস্টার বিস্তারিত..

৭৩ বছরের ইতিহাসে আ.লীগের সভাপতি-সম্পাদক ছিলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ রাত পোহালেই উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন। ইতোমধ্যে সম্মেলনের সব প্রস্তুতি শেষ হয়েছে। সম্মেলন ঘিরে দলটির সর্বোস্তরের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিস্তারিত..

পদ্মা সেতুতে বন্ধ হচ্ছে ২৭ টনের বেশি ওজনের যানবাহন

হাওর বার্তা ডেস্কঃ আগামী জানুয়ারি থেকে পদ্মা সেতুতে চলাচল করতে পারবে না ২৭ টনের বেশি ওজনের কোনো যানবাহন। সেতুর জাজিরা ও মাওয়া প্রান্তে কাজ শেষ হয়েছে ইলেকট্রিক সেন্সর নিয়ন্ত্রিত গাড়ির বিস্তারিত..