ভিন্ন নামে নিবন্ধন পেতে পারে জামায়াত: ইসি আলমগীর

হাওর বার্তা ডেস্কঃ শর্ত পূরণ করে ভিন্ন নামে জামায়াতে ইসলামী নির্বাচন কমিশনের নিবন্ধন পেতে পারে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর। তিনি বলেছেন, জামায়াতের কেউ যদি যুদ্ধাপরাধী না হয় বিস্তারিত..

বিশ্ববিদ্যালয় হচ্ছে গবেষণা জ্ঞান ও উচ্চশিক্ষার পাদপীঠ : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, বিশ্ববিদ্যালয় হচ্ছে গবেষণা ও উচ্চশিক্ষার পাদপীঠ। বিশ্ববিদ্যালয় কেবল প্রথাগত জ্ঞান ও শিক্ষা প্রদান করে না, গবেষণার মাধ্যমে নতুন নতুন জ্ঞানের ক্ষেত্রও তৈরি বিস্তারিত..

ডিজিএফআইয়ের নতুন মহাপরিচালক হামিদুল হক

প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন মেজর জেনারেল হামিদুল হক। বুধবার (২৬ অক্টোবর) প্রতিরক্ষা মন্ত্রণালয় থেকে এই আদেশ জারি করা হয়েছে। একই সঙ্গে সংস্থাটির বর্তমান মহাপরিচালক মেজর জেনারেল বিস্তারিত..

শিক্ষাবোর্ডের নির্দেশ না মানায় ৩৭ কলেজের অধ্যক্ষকে শোকজ

হাওর বার্তা ডেস্কঃ ৩৭টি কলেজের অধ্যক্ষকে শোকজ করেছে ঢাকা বোর্ড। তারা সবাই এইচএসসি পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালন করছেন। এইচএসসি পরীক্ষা নিয়ে কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে বোর্ডের সভায় নিজে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর নির্বাচনি এলাকাতে উন্নয়ন তদারকির দায়িত্ব পেলেন শহীদ উল্লা খন্দকার

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনি এলাকা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের উন্নয়ন কার্যক্রম তদারকির দায়িত্ব পালনের জন্য প্রতিনিধি হিসেবে মনোনয়ন পেয়েছেন সাবেক সচিব মো. শহীদ উল্লা বিস্তারিত..

স্বাধীনতা পদক ও একুশে পদক বিক্রির ঘোষণা দিলেন নির্মলেন্দু গুণ

হাওর বার্তা ডেস্কঃ বাড়িতে গ্যাস সংযোগ না পাওয়ায় ফেসবুকে ক্ষোভ উগড়ে দিয়েছেন কবি নির্মলেন্দু গুণ। স্বাধীনতা পদক ও একুশে পদক বিক্রি করে দেওয়ার হুমকি দিয়েছেন এ কবি। সংযোগের জন্য সরকারকে বিস্তারিত..

ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রীকে বাইডেনের অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী ঋষি সুনাককে অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। এএফপি জানায়, মঙ্গলবার বাইডেন বলেছেন তারা রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনের যুদ্ধ সমর্থনে সহযোগিতা অব্যাহত রাখবেন। টুইট বার্তায় বিস্তারিত..

বাংলাদেশ কল্যাণ পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমকে চেয়ারম্যান ও আবদুল আউয়াল মামুনকে মহাসচিব করে বাংলাদেশ কল্যাণ পার্টির ১২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ৪ অক্টোবর বিস্তারিত..

মহামারি আকারে ছড়াচ্ছে ডেঙ্গু, চিকিৎসা দিতে হিমশিম

হাওর বার্তা ডেস্কঃ বর্ষা শেষে শীত কড়া নাড়ছে দুয়ারে। আবহাওয়ার এই পরিবর্তনের মধ্যেও তীব্র আকার ধারণ করেছে মশাবাহিত রোগ ডেঙ্গু। এখন পর্যন্ত সারাদেশের ৫১ জেলায় ডেঙ্গু আক্রান্তের খবর মিলেছে। ঢাকার বিস্তারিত..

অল্প বয়সেও পড়তে পারে চোখে ছানি, বুঝবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ মানব দেহের অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ চোখ। যার চোখ নেই, তার দুনিয়ার অন্ধকার। যাদের চোখ আছে, তারাও নানা কারণে হারিয়ে ফেলতে পারে চোখের দৃষ্টি। তার মধ্যে অন্যতম চোখে বিস্তারিত..