করোনায় দুইজনের মৃত্যু, শনাক্ত ৫৪৯

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত দেশে করোনায় মোট মৃত্যু হয়েছে ২৯ হাজার ৩৭৪ জনের। এদিন নতুন করে শনাক্ত হয়েছেন বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের জাতীয় ঋণ প্রথমবার ৩১ লাখ কোটি ডলার ছাড়ালো

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের জাতীয় ঋণের পরিমাণ প্রথমবারের মতো ৩১ লাখ কোটি ডলার ছাড়িয়েছে। এদিকে মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে দেশটির কেন্দ্রীয় ব্যাংক সুদের হার বাড়িয়ে সর্বোচ্চ করেছে। এতে অর্থনৈতিক অনিশ্চয়তা আরও বেড়েছে। বিস্তারিত..

সাজেকের সড়কে ফের যানবাহন চলাচল শুরু

হাওর বার্তা ডেস্কঃ রাঙামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ হয়ে যাওয়া পর্যটন কেন্দ্র সাজেকের সড়কে ফের যানবাহন চলাচল শুরু হয়েছে। অতিবৃষ্টির কারণে পাহাড় ধসে বুধবার সকাল থেকে এই সড়কে সব ধরনের বিস্তারিত..

গভীর রাতে দুস্থ ও ক্ষুধার্ত মানুষ খুঁজতেন সালমান খান

হাওর বার্তা ডেস্কঃ বলিউড সুপারস্টার সালমান খান। দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য তাকে ‘ভাইজান’ বলেও ডাকা হয়। এবার এই অভিনেতার আরো একটি মহানুভবতা গল্প শোনালেন অভিনেত্রী আয়েশা জুলকা। তিনি জানান, বিস্তারিত..

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সর্বহারা দলের চরমপন্থী নেতা গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ খুনসহ ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এবং সর্বহারা দলের চরমপন্থী নেতা শুক্কুর আলী (৫০) এবং তার প্রধান সহকারী দূর্ধর্ষ ডাকাত দিদার মিয়াকে (৪০) গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। মঙ্গলবার রাতে বিস্তারিত..

গড়াই নদীর ভাঙনে হুমকি : দুশ্চিন্তায় ৮ গ্রামের মানুষ

হাওর বার্তা ডেস্কঃ নতুন করে আবারো গড়াই নদীর ভাঙন দেখা দিয়েছে ঝিনাইদহের শৈলকুপায়। এর ফলে জমিজমা ও ঘরবাড়ি হারানোর ভয়ে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছে উপজেলার সারুটিয়া, হাকিমপুর ও ধলহরাচন্দ্র ইউনিয়নের ৮ বিস্তারিত..

শাকিব চান বীর কোরআনের হাফেজ হোক

হাওর বার্তা ডেস্কঃ শাকিব খান ও শবনম বুবলীর সন্তানের ইস্যু এখন ‘টক অব দ্য কান্ট্রি’। মূলত গত ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবিবাম্পের দুটি ছবি পোস্ট করে এই বিস্তারিত..

উত্তরাখন্ডে তুষারধসে ১০ পর্বতারোহীর মৃত্যু, নিখোঁজ ১৮

হাওর বার্তা ডেস্কঃ হিমালয়ের কোলঘেঁষা উত্তর ভারতের রাজ্য উত্তরাখন্ডে তুষারধসে মৃত্যু হয়েছে ১০ জন পর্বতারোহীর এবং আরও ১৮ জন এখনও নিখোঁজ আছেন। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা বিস্তারিত..

নতুন বছরে দেশে ফিরছেন মোনালিসা

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন ধরে আমেরিকা প্রবাসী এক সময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা। দেশটিতে তিনি চাকরি করে জীবিকা নির্বাহ করেন। মাঝে মধ্যে স্থানীয়ভাবে নির্মিত কিছু নাটক ও অনুষ্ঠানে বিস্তারিত..

আগামীকাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সাম্প্রতিক যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর নিয়ে আগামীকাল বৃহস্পতিবার (৬ অক্টোবর) গণভবনে সংবাদ সম্মেলন করবেন। আজ বুধবার (৫ অক্টোবর) প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ তথ্য বিস্তারিত..