ছেলে জয়কে বাবার কাছে রেখে গেলেন অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রে ৯ মাস কাটিয়ে দেশে ফিরলেন ঢাকাই চলচ্চিত্রের ‘কিং খান’ শাকিব খান। গতকাল  বুধবার (১৭ আগস্ট) দুপুর পৌনে ১টার দিকে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এ সময় বিস্তারিত..

মাসখানেকের মধ্যেই জিনিসপত্রের দাম কমে যাবে

হাওর বার্তা ডেস্কঃ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কথা তুলে ধরে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, মোড়লে মোড়লে মাইর। বিপদে পড়েছি আমরা। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে আমাদের দেশেও জিনিসপত্রের দাম বেড়েছে। বিস্তারিত..

ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

হাওর বার্তা ডেস্কঃ ঢালারচর-রাজশাহী রেলপথে পাবনার সাঁথিয়ায় ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ৮টার দিকে সাঁথিয়া উপজেলার রঘুরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বিস্তারিত..

বাংলাদেশে ডিজিটাল মার্কেটিংয়ের অবস্থান

হাওর বার্তা ডেস্কঃ ডিজিটাল মার্কেটিং কিংবা অনলাইন মার্কেটিং বলতে যে কোনো প্রতিষ্ঠানের প্রমোশনাল ব্র্যান্ডিংয়ের জন্য পটেনশিয়াল কাস্টমার বা কনজিউমার অনলাইনের মাধ্যমে খুঁজে পাওয়াকেই বোঝায়। কন্টেট মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, পেইড বিস্তারিত..

রাশিয়ার সঙ্গে যৌথ সেনা মহড়ায় ভারত-চীন

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার সঙ্গে যৌথ সেনা মহড়ায় অংশ নেবে ভারত ও চীন। এ জন্য চীনের সেনাদের রাশিয়ায় পাঠানো হবে চীনের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে বার্তা সংস্থা বিস্তারিত..

মৌসুমী-রাব্বির ‘সংসার আনলিমিটেড’

হাওর বার্তা ডেস্কঃ অফিসের কাজ ছাড়া বাকি সব কিছুকে সময় নষ্ট মনে করে হাসিব। সংসার সামলানো তার কাছে আহামরি কোনও বিষয় না। এই হাসিবই একদিন গিয়ে পৌঁছায় তার কলিগের বাসায় বিস্তারিত..

এত বাজে অভিজ্ঞতা আগে কখনো হয়নি: মাহিয়া মাহি

হাওর বার্তা ডেস্কঃ সরকারি অনুদানে নির্মিত সিনেমা ‘আশীর্বাদ’ নিয়ে গত কয়েকদিন ধরে আলোচনা-সমালোচনা চলছে। একদিকে সিনেমার প্রযোজক জেনিফার ফেরদৌস অভিযোগ করছেন নায়ক-নায়িকা তথা জিয়াউল রোশান ও মাহিয়া মাহির বিরুদ্ধে। অন্যদিকে বিস্তারিত..

মেহেরপুরে এক টুকরো সৌদি খেজুর বাগান

হাওর বার্তা ডেস্কঃ মেহেরপুরের মুজিবনগর কমপ্লেক্সে গাছে গাছে থোকায় থোকায় ঝুলছে খেজুর। যেন সৌদি আরবের এক টুকরো খেজুর বাগান। বৃষ্টির পানি যাতে না পড়ে সেজন্য ফলগুলো পলিথিন দিয়ে ঢেকে দেওয়া বিস্তারিত..

ভক্তদের পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার আহ্বান জানালেন ওমর সানী

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ওমর সানী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ সক্রিয়। প্রায় প্রতিদিনই বিভিন্ন বিষয় নিয়ে লিখতে পছন্দ করেন তিনি। নিজের ব্যক্তিগত জীবনের নানান অভিজ্ঞতা, স্মৃতি, ছবি শেয়ারের বিস্তারিত..

নিখোঁজ শিক্ষক দম্পতির লাশ মিললো প্রাইভেট কারে

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের টঙ্গীতে নিখোঁজ হওয়ার পরদিন শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্কুল থেকে প্রাইভেটকারে করে ফেরার পথে তারা নিখোঁজ হন। বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোরে টঙ্গীর নিমতলী হায়দ্রাবাদ বিস্তারিত..