মিঠামইনে সাত ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার সাত ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে মঙ্গলবার (২৬ জুলাই) এ অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

নীলফামারীতে বাণিজ্যিক ভিত্তিতে লাল ড্রাগন চাষে সাফল্য

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীর কিশোরগঞ্জে বিদেশি জাতের রসালো ও পুষ্টিকর লাল ড্রাগন ফলে ভরে উঠেছে মাঠ। এর রঙ,গন্ধ,স্বাদ অতুলনীয় হওয়ায় দেশের বাজারসহ সারাবিশ্বে এর বিশেষ কদর এবং চাহিদা রয়েছে ব্যাপক। বিস্তারিত..

সৌদি খেজুরের বাগান করে জামালের মুখে হাসি

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরের নগরকান্দায় সৌদি আরবের খেঁজুরের বাগান করে সফলতার মুখ দেখছেন ইঞ্জিনিয়ার জামাল হোসেন মুন্সী। উপজেলার চরযশোরদী ইউনিয়নের নিখোঁরহাটি গ্রামের আয়নাল হক মুন্সীরপুত্র ইঞ্জিনিয়ার জামাল হোসেন মুন্সি। তিনি বিস্তারিত..

সোনালি মুরগি পালনে ডিম উৎপাদন বৃদ্ধি করার উপায়

হাওর বার্তা ডেস্কঃ সোনালি মুরগি পালনে ডিম উৎপাদন বৃদ্ধি করার উপায় অনেকেই জানেন না। লাভজনক হওয়ার কারণে বর্তমান সময়ে ব্যাপকহারে মুরগির খামার গড়ে উঠেছে। খামারে অনেকেই সোনালি মুরগি পালন করে থাকেন। অনেকেই বিস্তারিত..

বস্তায় আদা চাষে স্বপ্ন দেখছেন রংপুরের নিতাই, ৪ লাখ টাকা বিক্রির আশা!

হাওর বার্তা ডেস্কঃ ব্যাগিং পদ্ধতিতে বস্তায় মাটি ভরাট করে আদা চ্ষ করছে রংপুর জেলার কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নে সাংবাদিক নিতাই রায়। নিজের শ্রমে গড়ে তুলেছেন সাড়ে ৪ হাজার বস্তাসম্বলিত একটি বিস্তারিত..

হিরো আলমের নতুন গান ‘আমার জেল হবে না ফাঁসি হবে

হাওর বার্তা ডেস্কঃ হিরো আলম কখনো রবীন্দ্র সঙ্গীত, নজরুলগীতি বা অন্যের গাওয়া গান কভার করবেন না। তবে ভক্তদের জন্য মৌলিক গান করে যাবেন। তারই ধারাবাহিকতায় নিজের লেখা ও সুরে ‘আমার বিস্তারিত..

জেলা ও মহানগরে শোডাউনের প্রস্তুতি বিএনপির ৭৫ কেন্দ্রীয় নেতা যাচ্ছেন তৃণমূলে

হাওর বার্তা ডেস্কঃ সারা দেশের মহানগর ও জেলায় শোডাউনের প্রস্তুতি নিয়েছে বিএনপি। লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে এ কর্মসূচি পালন করতে চায় দলটি। এজন্য নেতাকর্মীদের বিস্তারিত..

মীরসরাইয়ে মাইক্রোবাসের সঙ্গে ট্রেনের সংঘর্ষ, হতাহতের আশঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের মীরসরাইয়ে ট্রেনের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার এই ঘটনা ঘটে। এ ঘটনায় হতাহতের আশঙ্কা করা বিস্তারিত..

এক হাজার বস্তা সিমেন্ট নিয়ে বরিশালে বাল্কহেড ডুবি

হাওর বার্তা ডেস্কঃ বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাণ্ডব নদীতে সিমেন্ট বোঝাই একটি বাল্কহেড ডুবে গেছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) দিনগত রাতে এ দুর্ঘটনা ঘটে বলে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলাউদ্দিন মিলন জানান। বিস্তারিত..

রুশোর ব্যাটে ইংল্যান্ডকে হারাল দ. আফ্রিকা

হাওর বার্তা ডেস্কঃ ইংল্যান্ডের হয়ে খেলতে দ. আফ্রিকাকে বিদায় বলেছিলেন রাইলি রুশো। তবে ব্রেক্সিটের প্রভাবে কলপ্যাক রুলিং অকার্যকর হয়ে গেলে ফিরে আসেন স্বদেশেই। প্রায় ছয় বছর ফিরে  প্রথম ম্যাচটা ভালো বিস্তারিত..