করোনায় মৃত্যু ও শনাক্ত বাড়ল

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। তাদের নিয়ে এখন পর্যন্ত ২৯ হাজার ২৭১ জনের প্রাণ কেড়ে নিল ভাইরাসটি। সোমবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক বিস্তারিত..

মন্ত্রীদের গাড়ি নিয়ে বেশি ছোটাছুটি না করার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ জ্বালানির ব্যবহারে সাশ্রয়ী হতে মন্ত্রীদের গাড়ি নিয়ে বেশি ছোটাছুটি না করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার দুপুরে সচিবালয়ে মন্ত্রিপরিষদের বৈঠক শেষে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং বিস্তারিত..

জ্বালানি সংকট বাড়বে কি না এখনই বলা যাচ্ছে না: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ জ্বালানি সংকট বাড়বে কি না তা এখনই বলা যাচ্ছে না বলে দাবি করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার (২৫ জুলাই) দুপুরে সচিবালয়ে বিস্তারিত..

মিয়ানমারে সু চির দলের এমপিসহ চারজনের ফাঁসি কার্যকর

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের গণতন্ত্রপন্থী নেত্রী অং সান সু চির দল ন্যাশনাল লিগ ফর ডেমোক্র্যাসির (এনএলডি) সাবেক এক এমপিসহ চারজনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করেছে দেশটির সামরিক জান্তা সরকার। সোমবার বিস্তারিত..

ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ রোগীদের কি স্ট্রোকের ঝুঁকি বেশি?

হাওর বার্তা ডেস্কঃ ডায়াবেটিস রোগীর উচ্চ রক্তচাপে আক্রান্ত হওয়ার হার রোগীর কত দিনের ডায়াবেটিস, তার বয়স, লিঙ্গ, দৈহিক স্থূলতা, রোগের পারিবারিক ইতিহাস, শারীরিক শ্রম, খাদ্যাভ্যাস (বিশেষত লবণ খাওয়া) অন্যান্য সংশ্লিষ্ট বিস্তারিত..

বিয়ে করবেন শাকিব খান, যা বললেন অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ সময় ধরে যুক্তরাষ্ট্রে আছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। এবার দেশে ফিরে বিয়ে করবেন বলে ঘোষণা দিয়েছেন এ সুপারস্টার। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব জানান, তার বিস্তারিত..

বাংলাদেশ থেকে কর্মী নেবে জর্ডা

হাওর বার্তা ডেস্কঃ সরকারিভাবে জরুরি ভিত্তিতে জর্ডানের একটি পোশাক কারখানায় বাংলাদেশি দক্ষ পুরুষ কর্মী নেওয়া হবে। বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে নামমাত্র খরচে কর্মী নেবে জর্ডানের ক্ল্যাসিক বিস্তারিত..

একটি গরু থেকে ১৩৫টির মালিক

হাওর বার্তা ডেস্কঃ স্বপ্ন দেখতেন একজন আদর্শ শিক্ষক হওয়ার। কিন্তু বাবার মৃত্যুতে ভেঙে যায় সেই স্বপ্ন। একমাত্র সন্তান হওয়ায় সংসারের হাল ধরতে হয়। বন্ধ হয়ে যায় লেখাপড়া। মায়ের কথায় একটি বিস্তারিত..

গ্রামে লাগামহীন লোডশেডিং, নেই কোনো শিডিউল

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার বাইরে লোডশেডিংয়ের কোনো নিয়ম মানা হচ্ছে না। শিডিউল ভেঙে দেশের বিভিন্ন জেলার গ্রামে লাগামহীন লোডশেডিংয়ের অভিযোগ পাওয়া গেছে। গ্রামের কোথাও শিডিউল মানা হচ্ছে না। এক্ষেত্রে অভিযোগের বিস্তারিত..

বলিউডে টানা ৫ বছর সেরা করদাতার রেকর্ড অক্ষয়ের

হাওর বার্তা ডেস্কঃ ভারতের বলিউডে ফের সবচেয়ে বেশি আয়কর দিলেন অভিনেতা অক্ষয় কুমার। এ জন্য আয়কর বিভাগ থেকে পেলেন বিশেষ সম্মাননাপত্র। গত পাঁচ বছর ধরে এই রেকর্ড ধরে রেখেছেন এ বিস্তারিত..