বাইডেনের স্ত্রী, মেয়ে-সহ ২৫ জনকে নিষিদ্ধ ঘোষণা মস্কোর

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের উপর হামলা শুরুর আগে থেকেই রাশিয়ার উপর বিভিন্ন নিষেধাজ্ঞা জারি করে চলেছে আমেরিকা। এ বার তার পাল্টা জবাব দিতে শুরু করল ভ্লাদিমির পুতিনের দেশ। রাশিয়ার পররাষ্ট্র বিস্তারিত..

প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন জানান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরও ৩০ হাজার শিক্ষক নিয়োগের প্রক্রিয়া শুরু করা হবে। বুধবার (২৯ জুন) গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় সরকারি বিস্তারিত..

সরকারি প্রকল্পে দুর্নীতি হচ্ছে, এটি ঢেকে রাখার প্রয়োজন নেই

হাওর বার্তা ডেস্কঃ সরকারের বিভিন্ন প্রকল্পে দুর্নীতি হচ্ছে বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য উপাধ্যক্ষ আবদুস শহীদ। সরকারদলীয় এই সংসদ সদস্য বলেন, ‘এগুলোকে চুরি বলব না, তবে আমাদের বিস্তারিত..

করোনা শনাক্ত ২২শ ছাড়াল

হাওর বার্তা ডেস্কঃ সারা দেশে আজ করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ২২শ ছাড়িয়েছে।গত ২৪ ঘণ্টায় ২ হাজার ২৪১ জনের শরীরে করোনা ধরা পড়েছে, যা গতকাল ছিল ২ হাজার ৮৭ জন। তবে গত ২৪ ঘণ্টায় বিস্তারিত..

ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ দেশি-বিদেশি নানা ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  বুধবার (২৯ জুন) জাতীয় সংসদের প্রশ্নোত্তরে সরকারি দলের সংসদ সদস্য মেরিনা বিস্তারিত..

বারহাট্টায় বন্যাদুর্গতদের সেবায় সেনাবাহিনীর মেডিকেল টিম

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ জেলার বারহাট্রায় বন্যা দুর্গতদের সেবায় সেনাবাহিনীর মেডিকেল টিম কাজ করছে। আজ বুধবার বারহাট্টা উপজেলাধীন রূপগঞ্জ বাজারের বাউসী অর্দ্ধচন্দ্র উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সেনাবাহিনীর যৌথ বিস্তারিত..

গেদুচাচা’র কলমে ছিল ধূমকেতুর শক্তি

রফিকুল ইসলামঃ ‘চাচারে, আপনারা তো শহরের মানুষ। থাকেন চাইর দেওয়ালের ভেতরে। চলেন ৪ কাঁচের ভেতর। কিন্তু আমরা যাহারা গেরামে থাকি, তাহাদের মরণের খবরও অন্য গেরামে জানে না।’ জনগণের তথ্য জানার বিস্তারিত..

স্বামীর মরদেহ বাড়িতে ঢোকার আগ মুহূর্তে মারা গেলেন স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মালদ্বীপ থেকে স্বামীর মরদেহ আসার খবর শুনে ফেনীতে খোদেজা আক্তার (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) দিবাগত রাতে ফেনী সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নে বিস্তারিত..

যেসব খাবার বাড়িয়ে দিতে পারে মাইগ্রেনের ব্যথা

হাওর বার্তা ডেস্কঃ আমাদের অনেকের কাছেই অনেক পরিচিত একটি সমস্যা হচ্ছে মাইগ্রেন। এটি হচ্ছে এক বিশেষ ধরনের মাথাব্যথা। তবে সাধারণ মাথাব্যথার সঙ্গে মাইগ্রেনের মাথাব্যথার পার্থক্য থাকে। মাইগ্রেনের ব্যথা সাধারণত মাথার বিস্তারিত..

৪৪ হাজার হজযাত্রী সৌদিতে, আরো একজনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবে আরো এক বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন। টাঙ্গাইল জেলার বাসিন্দা মো. আব্দুল গফুর মিয়া (৬১) মক্কার আল-মুকাররমায় মৃত্যুবরণ করেন। তার পাসপোর্ট নম্বর- BY0062202। এ নিয়ে সৌদিতে বিস্তারিত..