লক্ষ্মীপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় একজনকে হত্যার দায়ে হারুনুর রশিদ হারুন নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে, আরও এক বিস্তারিত..

সকালে হাসপাতালে ভর্তি, বিকেলেই শুটিংয়ে অহনা

হাওর বার্তা ডেস্কঃ অভিনেত্রী অহনা রহমান গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তবে বিকেলেই ছাড়পত্র নিয়ে আবারও শুটিংয়ে অংশগ্রহণ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন অহনা নিজেই। অহনা বলেন, বিস্তারিত..

শক্তি বাড়ছে চীন-রাশিয়া জোটের, ব্রিকসে যোগ দিতে আরও ২ দেশের আবেদন

হাওর বার্তা ডেস্কঃ শক্তিশালী উদীয়মান বাজার হিসেবে পশ্চিমাদের বিকল্প বিবেচনা করা হয় চীন-রাশিয়ার ব্রিকস জোটকে। সেই জোটে যোগ দিতে আনুষ্ঠানিকভাবে আবেদন করেছে ইরান এবং আর্জেন্টিনা। মঙ্গলবার (২৮ জুন) বার্তা সংস্থা বিস্তারিত..

প্রধানমন্ত্রীর উপহারের ঘরের পিলার ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জের সাটুরিয়ায় প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণ-২ প্রকল্পের নির্মাণাধীন ঘরের পিলার ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মঙ্গলবার (২৮ জুন) দুপুরে ঘটনাস্থল বিস্তারিত..

করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্তের হার ১৫.৪৭

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সারাদেশে তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৯ হাজার ১৪৫ জনে। একই সময়ে নতুন করে বিস্তারিত..

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন মরগান

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন ধরেই ফর্মহীনতায় ভুগছেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান। কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল ক্রিকেট থেকে অবসরে যাবেন তিনি। এবার সেটিই সত্য হলো। আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিলেন ইংলিশ বিস্তারিত..

মানবপাচার মামলায় সঙ্গীতশিল্পী ইভার আগাম জামিন

হাওর বার্তা ডেস্কঃ মানবপাচার আইনের মামলায় সঙ্গীতশিল্পী ইভা আরমানকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। হাজির হয়ে জামিন আবেদনের পর মঙ্গলবার (২৮ জুন) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. বিস্তারিত..

মাস্ক বাধ্যতামূলক, না পরলে শাস্তি

হাওর বার্তা ডেস্কঃ দোকান, শপিংমল, বাজার, ক্রেতা-বিক্রেতা, হোটেল রেস্টুরেন্টে সবাইকে বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধান করতে নির্দেশনা দিয়েছে সরকার। অন্যথায় তাকে আইনানুগ শাস্তির সম্মুখীন হতে হবে। করোনা সংক্রমণ বেড়ে যাওয়া মন্ত্রিপরিষদ বিভাগ বিস্তারিত..

শাকিব খানের স্বপ্নপূরণ, পেলেন গ্রিন কার্ড!

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে প্রতীক্ষার অবসান হয়েছে চিত্রনায়ক শাকিব খানের। আমেরিকার গ্রিন কার্ড পেয়েছেন তিনি! এই স্বপ্নপূরণ করতে দীর্ঘ সময় ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করতে হয়েছে তাকে।  ২০২১ সালের নভেম্বরের দেশ ছাড়েন বিস্তারিত..

৩২ মণ ওজনের ‘রাজা বাবু উচ্চতার ৬ ফুট

 হাওর বার্তা ডেস্কঃ নাম ‘রাজা বাবু। তাকে দেখলেই মনে হবে শান্ত স্বভাবের একটি পাহাড় দাঁড়িয়ে আছে।  শরীরে নেই কোন ক্লান্তির ছাপ। এই পাহাড়কে দেখতে সামনে দাঁড়িয়ে ভিড় করছে মানুষ। কেউ বিস্তারিত..