বাড়ছে নদীর পানি,ইটনা,মিঠামইন,অষ্টগ্রাম উপজেলা প্লাবিত

হাওর বার্তা ডেস্কঃ উজানের পাহাড়ি ঢল আর টানা দুই দিনের বৃষ্টিতে কিশোরগঞ্জের ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম ও নিকলী উপজেলার বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। এসব এলাকার বিভিন্ন সড়ক পানিতে তলিয়ে গেছে। পানি বিস্তারিত..

বন্যা নিয়ে দিনভর সতর্ক করে নিজেই মারা গেলেন টিটু

হাওর বার্তা ডেস্কঃ দিনভর সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষকে বন্যার সতর্ক করেছেন। দিয়েছেন বিভিন্ন এলাকার বন্যা পরিস্থিতির তথ্য। সর্বশেষ আজ বেলা ১১টা ১৪ মিনিটে তিনি তার ফেসবুকে ‘সিলেট ছাড়তে রেলস্টেশনে মানুষের বিস্তারিত..

দেশের ১০ জেলার ৬৪টি উপজেলা বন্যার কবলে

হাওর বার্তা ডেস্কঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, দেশজুড়ে ১০ জেলার ৬৪টি উপজেলা বন্যার কবলে রয়েছে। এর মধ্যে সিলেট ও সুনামগঞ্জে ভয়াবহ অবস্থা বিরাজ করছে। বিস্তারিত..

বন্যার্তের মাঝে যাচ্ছে ‘অমানুষ’ সিনেমার টিকিটের টাকা

হাওর বার্তা ডেস্কঃ উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা ভারি বর্ষণে সিলেট ও সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। বন্যার্তদের উদ্ধারে শুক্রবারই মাঠে নেমেছে সেনাবাহিনী। পরিস্থিতি ক্রমে ভয়াবহ বিস্তারিত..

হাওড়ার বাঁধ ভেঙে ৩০ গ্রাম প্লাবিত, ৬ হাজারের বেশি পরিবার পানিবন্দি

হাওর বার্তা ডেস্কঃ টানা ভারী বর্ষণ ও ভারতের ত্রিপুরা রাজ্যের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের স্রোতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার সীমান্তবর্তী ৩০টি গ্রামের নিম্নাঞ্চল প্লাবিত হয়ে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এতে বিস্তারিত..

বন্যার পানি সরতে বাধা পেলে রাস্তা কেটে ফেলার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সিলেটের বেশিরভাগ রাস্তা তলিয়ে গেছে, রাস্তার ওপর দিয়ে পানি প্রবাহিত হচ্ছে। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন, কোথাও কোনো রাস্তার বিস্তারিত..

সিলেটের বন্যার্তদের সাহায্যে এগিয়ে এলেন শাকিব

হাওর বার্তা ডেস্কঃ ভয়াবহ আকার ধারণ করেছে সিলেট-সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি। এক মাসের মধ্যে দ্বিতীয়বারের এই বন্যায় বিপর্যস্ত এ দুই জেলা। এ পরিস্থিতিতে কষ্টে আছে পানিবন্দী মানুষ। যুক্তরাষ্ট্রে বসে বন্যার্তদের এই বিস্তারিত..

রোহিঙ্গাদের ‘মহাসমাবেশের’ ডাক

হাওর বার্তা ডেস্কঃ গণহত্যার বিচার, দ্রুত প্রত্যাবাসসহ নানা দাবিতে ‘গো হোম ক্যাম্পেইন’ এ স্লোগানে মহাসমাবেশের ডাক দিয়েছে রোহিঙ্গারা। রোববার ক্যাম্পের ভেতরে এই সমাবেশের আয়োজন করা হবে। জানা গেছে, আগামী ২০ বিস্তারিত..

বিমানবন্দরের পর এবার বন্ধ সিলেট রেলওয়ে স্টেশন

হাওর বার্তা ডেস্কঃ সিলেটে বন্যা পরিস্থিতি চরম মাত্রায় পৌঁছেছে।  বানভাসি এলাকায় দেখা দিয়েছে শুকনো খাবার, বিশুদ্ধ পানি, গো-খাদ্যে ও জ্বালনির তীব্র সংকট। বন্যার  পানিতে তলিয়ে গেছে সিলেটের সবগুলো বিদ্যুৎ উপকেন্দ্র। বিস্তারিত..

ব্রাজিল দুর্দান্ত দল, এটাই বিশ্বকাপ জয়ের সময়

হাওর বার্তা ডেস্কঃ ২০০২ সালের পর থেকে পার হয়ে গেছে চারটি বিশ্বকাপ। শেষ চারটি আসরেই খালি হাতে ফিরতে হয়েছে পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিলকে। ২০১৪ সালে ঘরের মাঠেও পারেনি শিরোপা জিততে। তবে  বিস্তারিত..