বিগ বস’কে এক নজর দেখতে ভিড়

হাওর বার্তা ডেস্কঃ এবার ৪৫ মণ ওজনের ‘বিগ বস’ ষাঁড়ে বাজিমাৎ কিশোরগঞ্জের কোরবানির পশুর হাটে। ‘বিগ বস’কে এক নজর দেখতে জেলার বাজিতপুরের ভাগলপুর গ্রামে ভিড় করছেন বিভিন্ন বয়সের উৎসুক নারী-পুরুষ। বিস্তারিত..

চাঁদ দেখা গেছে, ১০ জুলাই ঈদুল আজহা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের আকাশে বৃহস্পতিবার সন্ধ্যায় হিজরি ১৪৪৩ সনের জিলহজ মাসের চাঁদ দেখা গেছে। ১০ জুলাই রোববার দেশে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে। বায়তুল মোকাররমে ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে বৃহস্পতিবার বিস্তারিত..

শামসুদ্দিনের ২০০ সন্তান!

হাওর বার্তা ডেস্কঃ শামসুদ্দিন সরকার শমেস ডাক্তারের ২০০ সন্তান। তার আশ্রয়ে ২০০ জন এতিম ও বৃদ্ধ আছেন। সবাই তাকে বাবা বলে ডাকেন। এদের মধ্যে অনেকেই বয়সে তার অনেকে বড়। জানা বিস্তারিত..

সারা দেশে বন্যায় মৃত্যু ৯২ জনের

হাওর বার্তা ডেস্কঃ সারা দেশে বন্যায় এখন পর্যন্ত ৯২ জনের মৃত্যু হয়েছে।  এদের মধ্যে সবচেয়ে বেশি ৫৫ জনের মৃত্যু হয়েছে সিলেট বিভাগে। বৃহস্পতিবার বন্যা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিস্তারিত..

করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত দুই হাজারের উপরে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ২৯ হাজার ১৪৯ জনের প্রাণ কেড়ে নিল এই ভাইরাস। গত ২৪ ঘণ্টায় আরও ২ হাজার ১৮৩ বিস্তারিত..

কাজে ফিরলেন মৌসুমী

হাওর বার্তা ডেস্কঃ ‘সোনার চর’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন ‘প্রিয়দর্শিনী’খ্যাত অভিনেত্রী মৌসুমী। এতে আরো রয়েছেন ওমর সানী ও জায়েদ খান। সম্প্রতি মৌসুমীকে নিয়ে এই দুই নায়ক দন্দ্বে জড়িয়ে পড়লে বিস্তারিত..

ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি, রোনালদোর ৬ কোটি টাকার মামলা

হাওর বার্তা ডেস্কঃ কয়েকদিন আগে ধর্ষণের অভিযোগে ক্যাথরিন মায়োরগার করা মামলা থেকে মুক্তি পেয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আলোচিত এই মামলা থেকে মুক্তি পেয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড এবার করলেন বিস্তারিত..

যাত্রী টানতে ঘোষণা ছাড়াই ভাড়া কমিয়েছে বরিশালের লঞ্চগুলো

হাওর বার্তা ডেস্কঃ আনুষ্ঠানিকভাবে ঘোষণা না দিলেও বরিশাল-ঢাকা রুটের লঞ্চগুলোতে ডেক থেকে শুরু করে কেবিনের ভাড়া কম নেওয়া হচ্ছে। পদ্মা সেতু উদ্বোধনের পর সড়ক পথে যাত্রীর চাপ বেড়ে যাওয়ায় এ বিস্তারিত..

ব্যাংক ঋণ নিয়ে হিমশিম খাচ্ছেন নেত্রকোনার মৎস্য খামারিরা

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ নেত্রকোনায় বন্যার কারণে মৎস্য খামারগুলো মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। পানি বৃদ্ধি পেয়ে পুকুর থেকে বেরিয়ে গেছে কোটি কোটি টাকার নানা প্রজাতির মাছ। ফলে মাছ চাষ করতে গিয়ে ব্যাংক বিস্তারিত..

ফিলিপাইনের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন বংবং

হাওর বার্তা ডেস্কঃ ফিলিপাইনের নতুন প্রেসিডেন্ট হিসেবে শপথ নিয়েছেন সাবেক স্বৈরশাসক ফের্দিনান্দ এমানুয়েল মার্কোসের ছেলে বংবং মার্কোস। জন বিদ্রোহে পদচ্যুত ও নির্বাসিত হওয়ার ৩৬ বছর পর ফিলিপিনের শাসনভার গ্রহণ করলেন বিস্তারিত..