কিশোরগঞ্জের হাওরে বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরের তিন উপজেলা ইটনা, মিঠামইন ও অষ্টগ্রামে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। সর্বশেষ বৃহস্পতিবার (১২ মে) বিস্তারিত..

হাজার কোটি টাকার ঋণ তহবিল চলচ্চিত্র শিল্পের পুনরুজ্জীবনে এক যুগান্তকারী ঘটনা : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নতুন সিনেমা হল নির্মাণ ও সংস্কারে সরকার ঘোষিত এক হাজার কোটি টাকার সহজ ঋণ তহবিলের সুবিধা ও সুষ্ঠু ব্যবহার নিয়ে শতাধিক হল মালিক ও উদ্যোক্তাদের সাথে ফলপ্রসূ মতবিনিময় করেছেন বিস্তারিত..

সরকারি কর্মকর্তাদের বিদেশ সফর বন্ধের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সরকারি কর্মকর্তাদের সব ধরনের ভ্রমণ, সেমিনার ও ওয়ার্কশপে অংশ নেওয়ার জন্য বিদেশ সফর বন্ধের নির্দেশ দিয়েছে সরকার। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত বিস্তারিত..

এবার বাড়ি নির্মাণে মাসে ৯শ টাকা কিস্তিতে ২০ বছর মেয়াদে ঋণ,যোগাযোগ নাম্বারসহ

হাওর বার্তা ডেস্কঃ আবাসন খাতে জমি বা ফ্ল্যাট কেনা ও বাড়ি নির্মাণ বা মেরামতে দীর্ঘমেয়াদী ঋ’ণ দিচ্ছে রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান বাংলাদেশ হাউজ বি’ল্ডিং ফা’ইন্যান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)। সর্বোচ্চ ৯ শতাংশ সরল ‘সু’দে বিস্তারিত..

সিঁদ কেটে মায়ের কাছ থেকে অপহৃত সেই শিশু উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সিঁদ কেটে মায়ের কাছ থেকে অপহৃত সাড়ে তিন বছর বয়সী শিশু মাহবুব ইসলাম মাহিনকে ঘটনার ১৯ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। বুধবার রাত সাড়ে বিস্তারিত..

শ্রমবাজার সম্প্রসারণে প্রবাসী কল্যাণ মন্ত্রীর সাথে সৌদি রাষ্ট্রদূতের বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের  সাথে সৌদি আরবের রাষ্ট্রদূত এসা ইউসুফ এসা আলদুহাইলান (Essa Yousef Essa Alduhailan)-এর  বৈঠক আজ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে বিস্তারিত..

লক্ষ্মীপুরে সয়াবিনের বাম্পার ফলন

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরে সয়াবিনের বাম্পার ফলন হয়েছে। আবহাওয়া অনুকূলে থাকলে আগামী দুই একদিনের মধ্যে সয়াবিন ঘরে তুলতে পারবেন চাষিরা। কৃষি বিভাগ বলছে, পরামর্শের পাশাপাশি সব ধরনের সহযোগিতার কারণে এ বিস্তারিত..

২০২৩ সালে সব বিষয়ে এসএসসি ও এইচএসসি পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনা পরিস্থিতির উন্নতি হওয়ায় ২০২৩ সালে স্বাভাবিক সময়ের মতো সব বিষয়ে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেওয়ার পরিকল্পনা করেছে সরকার। বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি বৃহস্পতিবার এক বিস্তারিত..

লোকালয়ে একজোড়া বন্যহাতি: কয়েকঘণ্টার প্রচেষ্টায় ফিরলো বনে

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের উখিয়ায় লোকালয়ে হানা দিয়েছে দুই বন্যহাতি। বৃহস্পতিবার (১২ মে) সকালে উখিয়া রেঞ্জের থাইংখালী বিটের তেলখোলা বটতলী এলাকার বন থেকে হাতি দুটি অকস্মাৎ লোকালয়ে ঢুকে পড়লে আশপাশে বিস্তারিত..

হঠাৎ বেড়েছে ডিমের দাম

হাওর বার্তা ডেস্কঃ অশনির প্রভাবে কয়েকদিন বৃষ্টি। তাতেই বাজারে বেড়ে গেছে ডিমের দাম। এখন খুচরা পর্যায়ে ফার্মের মুরগির ডিমের ডজন ১২০ টাকা। যা দুদিন আগেও ১১০ টাকা ছিল। পাইকারি ডিম বিস্তারিত..