,

image-550203-1652366374

সিঁদ কেটে মায়ের কাছ থেকে অপহৃত সেই শিশু উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সিঁদ কেটে মায়ের কাছ থেকে অপহৃত সাড়ে তিন বছর বয়সী শিশু মাহবুব ইসলাম মাহিনকে ঘটনার ১৯ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে পার্শ্ববর্তী জুড়ী উপজেলার কাপনা পাহাড় চা-বাগান এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অপহরণের কারণ সম্পর্কে নিশ্চিত কোনো তথ্য দিতে পারেনি পুলিশ।

অপহৃত মাহিন কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাসিন্দা সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মর্তুজ আলী ও লিজা বেগম দম্পতির একমাত্র সন্তান।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে মাহিনকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান শুরু হয়। বুধবার রাত সাড়ে ৯টার দিকে জুড়ীর কাপনা পাহাড় চা-বাগান এলাকায় একটি মন্দিরের পাশে অপরিচিত একটি শিশুকে একা ঘোরাঘুরি করতে দেখেন স্থানীয় লোকজন। একই সময় মাহিনের সন্ধানে পুলিশের একটি দলও সেখানে অভিযান চালায়।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তারা সেখানে গিয়ে শিশুটি মাহিন বলে শনাক্ত করে। এরপর রাত ১১টার দিকে পুলিশ তাকে উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে যায়।

এদিকে শিশু মাহিনের অপহরণের ঘটনায় তার চাচা লোকমান মিয়া বাদী হয়ে রাতে জুড়ীর উত্তর সাগরনাল গ্রামের বাসিন্দা মাজেদ আহমদ মজনুসহ (২৭) অজ্ঞাতনামা আরও দুই-তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মাজেদ লিজার দূর সম্পর্কের আত্মীয়। এ জন্য প্রায়ই লিজার বাবার বাড়ি কৌলাতে আসা-যাওয়া করতেন।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, মামলার আসামি মাজেদকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতার করতে পারলে ঘটনার বিষয়ে বিস্তারিত জানা যাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর