কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য অধিদপ্তর এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)-এর তথ্যানুযায়ী গতকাল রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় দেশে ৩০ জনের শরীরে করোনা বিস্তারিত..

পতিত জমিকে চাষের আওতায় আনা হচ্ছে – কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বরিশাল, পটুয়াখালী, ভোলাসহ উপকূলের পতিত জমিকে চাষের আওতায় আনতে অগ্রাধিকার ভিত্তিতে কাজ চলছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক। তিনি বলেন, এ অঞ্চলের বেশির ভাগ জমিতে বিস্তারিত..

৭ম মাজহারুন-নূর ফাউন্ডেশন সম্মাননা-২০২১ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ ভাষা সংগ্রামী ও মুক্তিযুদ্ধের সংগঠক ডা. এএ মাজহারুল হক এবং সমাজসেবী নূরজাহান বেগম প্রতিষ্ঠিত কিশোরগঞ্জের শিল্প, সাহিত্য, শিক্ষা, সমাজসেবা ও বুদ্ধিবৃত্তিক সংস্থা ‘মাজহারুন-নূর ফাউন্ডেশন’ কর্তৃক ৭ম মাজহারুন-নূর বিস্তারিত..

জন্মতারিখ নিয়ে কঠোর হচ্ছে ইনস্টাগ্রাম

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের ব্যবহারকারীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। তবে ব্যবহারকারীর নিরাপত্তার ব্যাপারে আরও কঠোর পদক্ষেপ নিচ্ছে সাইটটি। এক মাস আগেই ইনস্টাগ্রাম ঘোষণা করেছিল, এখন বিস্তারিত..

আগামী নির্বাচন সরকারের অধীনে, বিএনপিও অংশ নেবে: হানিফ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, এ দেশে আওয়ামী লীগই একমাত্র দল যারা গণতন্ত্রে বিশ্বাস করে। এ পর্যন্ত আওয়ামী লীগই নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তর করেছে। বিস্তারিত..

অশনি’র প্রভাবে ৩ বিভাগে বৃষ্টির আভাস

হাওর বার্তা ডেস্কঃ প্রবল ঘূর্ণিঝড় ‘অশনি’র প্রভাবে তিন উপকূলীয় বিভাগে অতি ভারী বর্ষণের আভাস দিয়েছে আবহাওয়া অফিস। আবহাওয়াবিদ খো. হাফিজুর রহমান জানিয়েছেন, পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত প্রবল ঘূর্ণিঝড় বিস্তারিত..

লক্ষ্মীপুরে সয়াবিনের বাম্পার ফলন

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরে সয়াবিনের বাম্পার ফলন হয়েছে। আবহাওয়া অনুকূলে থাকলে আগামী দুই একদিনের মধ্যে সয়াবিন ঘরে তুলতে পারবেন চাষিরা। কৃষি বিভাগ বলছে, পরামর্শের পাশাপাশি সব ধরনের সহযোগিতার কারণে এ বিস্তারিত..

বিশ্বকাপে ‘নিষিদ্ধ ইনজেকশন’ নিয়ে অনবদ্য ইনিংস খেলেছিলেন রিজওয়ান

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপে সেমিফাইনালের আগে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন পাকিস্তানের উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। বুকের মারাত্মক সংক্রমণে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নিয়ে চিকিৎসা দেওয়া হয় তাকে। কিন্তু বিস্তারিত..

কর্মস্থলে ফিরলেন টিটিই শফিকুল

হাওর বার্তা ডেস্কঃ সাময়িক বরখাস্তাদেশ প্রত্যাহার ও সপদে বহালের আদেশের পর কর্মস্থলে ফিরলেন পাবনার ঈশ্বরদীর আলোচিত টিটিই শফিকুল ইসলাম। সোমবার (৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে তিনি ঈশ্বরদী জংসন স্টেশনের বিস্তারিত..

১৫ হাজার লিটার সয়াবিন গুদামজাত করে চড়া দামে বিক্রির চেষ্টা

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের পাহাড়তলী রেলওয়ে বাজারে ভোগ্যপণ্যের একটি দোকানের দুটি গুদাম থেকে ১৫ হাজার লিটার মোড়কজাত সয়াবিন তেল জব্দ করা হয়েছে। পাহাড়তলীর সিরাজ স্টোর নামের একটি দোকান থেকে সোমবার বিস্তারিত..