কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য অধিদপ্তর এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)-এর তথ্যানুযায়ী গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় দেশে ১৯ জনের শরীরে করোনা বিস্তারিত..

সারা বিশ্বে তেল, জ্বালানিসহ সবকিছুর দামই ঊর্ধ্বমুখী: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অনেক দেশে সয়াবিন তেলের দাম দ্বিগুণেরও বেশি বেড়েছে। ইউক্রেন যুদ্ধের কারনে তেলের দামে এর প্রভাব পড়ছে। বিস্তারিত..

সৌদিতে বাংলাদেশির রক্তাক্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি ‘হত্যা’

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবে কর্মস্থল থেকে আবদুর রহমান নামের বাংলাদেশি এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৬ মে) দুপুরে আবদুর রহমানের বাবা মো. হানিফ ও ভাই আবুল বিস্তারিত..

কফি উইথ করণে আসছেন আল্লু অর্জুন ও রাশমিকা

হাওর বার্তা ডেস্কঃ বলিউড নির্মাতা করণ জোহর। তার জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’। এবার আসছে এর সিজন ৭। এ শোতে আসবেন ‘পুষ্পা’র তারকা আল্লু অর্জন ও রাশমিকা মান্দানা।করণ জোহর নিশ্চিত বিস্তারিত..

পাবনায় সংঘর্ষে পুলিশসহ ২০ জন আহত

হাওর বার্তা ডেস্কঃ পাবনার বেড়া উপজেলার বৃশালিখা কোল ঘাট দখলকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য শামসুল হক টুকুর ছেলে আসিফ শামস রঞ্জন ও টুকুর ভাই আব্দুল বাতেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের বিস্তারিত..

মুক্ত আকাশে ডানা মেললো ডাহুক পাখি

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জে বিরল প্রজাতির একটি ডাহুক পাখি উদ্ধার করেছে পরিবেশবাদী সংগঠন দ্য বার্ড সেফটি হাউজ। শুক্রবার (৬ মে) ভোরের দিকে শাহজাদপুর উপজেলায় উজ্জ্বল নামের এক পাখি শিকারির কাছ বিস্তারিত..

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল ফিতরের দিনে বৃষ্টি অনেকের ভোগান্তির কারণ হলেও সেটি সারাদেশে গরমের তীব্রতা কমিয়ে আনে। তবে ঈদের পর থেকে আবার বাড়তে থাকে গরম। এতে ঈদের ছুটি শেষে কর্মস্থলে বিস্তারিত..

নিউমার্কেটে সংঘর্ষ: ঢাকা কলেজের তিন শিক্ষার্থী তিনদিনের করে রিমান্ড

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের সংঘর্ষের ঘটনায় করা পৃথক দুই মামলায় ঢাকা কলেজের তিন শিক্ষার্থীর তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (৬ মে) ঢাকার বিস্তারিত..

মুক্ত হাওয়ায় তামিম-তাসকিনদের ঈদ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস মহামারির কারণে গত দুই বছর ধরে ঈদের উৎসব যেন ছিল চার দেয়ালে বন্দী। অতিমারির ঝুঁকি থেকে বাঁচতে ক্রিকেটারদের থাকতে হয়েছে অন্যদের চেয়ে বাড়তি সতর্কতায়। সেই সময়টা বিস্তারিত..

কলাপাড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে অটোরিক্সা চালকের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর কলাপাড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে নূর আলম (২২) নামে এক অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ২ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পূর্ব সোনাতলা গ্রামে নিজের বাড়ীতে অটোরিক্সায়চার্জ বিস্তারিত..