সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছা জায়েদ খানের

হাওর বার্তা ডেস্কঃ সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। এ বিষয়ে সম্প্রতি জায়েদ খানের এক ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। তবে ভিডিওটি কবের তা বিস্তারিত..

এবারের আইপিএলের পূর্ণাঙ্গ সূচি দেখে নিন

 হাওর বার্তা ডেস্কঃ আর কয়েক ঘণ্টা পরই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরের পর্দা উঠছে। বাংলাদেশ সময় রাত ৮টায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গত আসরের দুই ফাইনালিস্ট বিস্তারিত..

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র দুই দেশই স্বাধীনতার জন্য তীব্র লড়াই করেছে’

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের অংশীদারিত্ব বর্তমানে আগের যেকোনো সময়ের চেয়ে শক্তিশালী বলে মন্তব্য করেছেন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন। তিনি বলেন, বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র দুই দেশই স্বাধীনতার জন্য তীব্র লড়াই করেছে। বিস্তারিত..

ট্রেনের নতুন টিকিটিং সিস্টেমের প্রথমদিনেই চরম ভোগান্তি

হাওর বার্তা ডেস্কঃ নিজস্ব ওয়েবসাইটের ‘সহজ’র মাধ্যমে টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। কিন্তু রেলের নতুন ই-টিকেটিং ব্যবস্থা চালুর দিনেই চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। অনেকের অভিযোগ, টিকেট তো দূরের কথা বিস্তারিত..

সোমবারের হরতালে সারা দেশে চলবে বাস

হাওর বার্তা ডেস্কঃ বাম গণতান্ত্রিক ঐক্যজোটের ডাকা সোমবারের (২৮ মার্চ) হরতালে গাড়ি চালানোর সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্টরা। আজ শনিবার বিকেলে ঢাকাস্থ পরিবহন মালিক শ্রমিক এক যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়। সোমবার বিস্তারিত..

মিয়ানমারের ওপর নতুন নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্য-কানাডা

হাওর বার্তা ডেস্কঃ বিরোধী রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাধারণ নাগরিকদের ওপর দমন-পীড়ন চালানো ও তা অব্যহত রাখায় মিয়ানমারের জান্তা সরকারের উচ্চপদস্থ সামরিক কর্মকর্তা ও কয়েকটি অস্ত্র ব্যবসায়ী প্রতিষ্ঠানের ওপর নতুন নিষেধাজ্ঞা বিস্তারিত..

ধর্মের জন্য অভিনয় ছাড়লেন অভিনেত্রী অনাঘা

হাওর বার্তা ডেস্কঃ বছর খানেক আগে ‘দঙ্গল’ খ্যাত তরুণ অভিনেত্রী জাইরা ওয়াসিম অভিনয় ছেড়ে দিয়েছেন ইসলাম ধর্ম যথাযথভাবে পালনের জন্য। এছাড়া ‘ওয়াজা তুম হো’ খ্যাত অভিনেত্রী সানা খানও বেছে নিয়েছেন বিস্তারিত..

টিপু হত্যার রহস্য দ্রুত উদঘাটন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর শাহজাহানপুরে এলোপাতাড়ি গুলি করে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু হত্যার রহস্য দ্রুত উদঘাটন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার (২৬ মার্চ) সকালে বিস্তারিত..

সংস্কৃতি প্রতিমন্ত্রী বললেন ত্রিপুরার সঙ্গে বাংলাদেশের যোগাযোগ আরো ঘনিষ্ঠ হবে

হাওর বার্তা ডেস্কঃ সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, বাংলাদেশ-ভারত বহুমাত্রিক সম্পর্কে সাংস্কৃতিক বিনিময় সবসময়ই গুরুত্বপূর্ণ নিয়ামক হিসাবে কাজ করেছে। বাস্তবতার নিরিখেই তা অব্যাহত থাকবে। গতকাল শুক্রবার ভারতের আগরতলার হাঁপানিয়া বিস্তারিত..

পর্নোগ্রাফি মামলায় ইন্টার্ন চিকিৎসক গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল থেকে অর্ণব পাল নামে এক ইন্টার্ন চিকিৎসককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। শুক্রবার রাত ১২টার দিকে হাসপাতালে জরুরি বিভাগ থেকে ঢাকার বিস্তারিত..