শ্রমিকদের স্বার্থে কাজ করব: প্রবাসী কল্যাণমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের শ্রমিকরা মালয়েশিয়ার শ্রমবাজার খুললেই কম খরচে সেখানে যাবেন বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। তিনি বলেন, তবে আলোচনা না হওয়া পর্যন্ত কোনো বিস্তারিত..

এক বন্ধুকে উদ্ধার করে ডুবে গেল অন্য দুজন

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী মহানগরের বোয়ালিয়া থানার বড়কুঠি এলাকায় পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এক বন্ধু ডুবে গেলে অপর দুই বন্ধু তাকে উদ্ধার করতে বিস্তারিত..

খামারে মুরগি খেতে গিয়ে মারা পড়ল চিতা!

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীতে মুরগির খামারে পেতে রাখা বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে একটি চিতা বাঘের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) ভোর রাতে জেলা সদরের চওড়াবড়গছা ইউনিয়নের কাঞ্চনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বিস্তারিত..

আসুন, সমাজে ইসলামের চেতনা প্রতিষ্ঠা করি: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সকল অন্যায়, হানাহানি ও কুসংস্কার পরিহার করে শান্তির ধর্ম ইসলামের চেতনা ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনে প্রতিষ্ঠা করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১৮ মার্চ) ‘পবিত্র বিস্তারিত..

অ্যামির সঙ্গে বিচ্ছেদ, ১০ বছর পর মুখ খুললেন প্রেমিক

হাওর বার্তা ডেস্কঃ ব্রিটিশ বংশোদ্ভুত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। সাধারণত দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন। বলিউডেও দেখা গেছে তাকে। ব্যক্তিগত জীবনে প্রেম-বিয়ে নিয়ে অনেকবার আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। তার বিস্তারিত..

নৌকা ভর্তি সবজিতে লাল-সবুজের পতাকা দেখতে দর্শনার্থীদের ভিড়

হাওর বার্তা ডেস্কঃ রসুন, পেঁয়াজ, কাঁচা মরিচ, পাকা মরিচ, শিম, টমেটো ও মিষ্টি কুমড়া দিয়ে সাজানো হয়েছে নৌকা। মাঝখানে রয়েছে জাতীয় পতাকার প্রতিকৃতি। লাল-সবুজের পতাকাটি তৈরি করা হয়েছে কাঁচা ও বিস্তারিত..

কথা রাখলেন অলরাউন্ডার নাসির হোসেন

হাওর বার্তা ডেস্কঃ যেখানেই খেলি না কেন পারফরম করার চেষ্টা করি’- ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরুর আগে এ কথা বলেছিলেন  নাসির হোসেন। ডিপিএলে ভালো খেলে ফের জাতীয় দলে অন্তর্ভুক্তির সুযোগ বিস্তারিত..

কিয়েভে আগুন নেভানোর সময় ফের হামলা, নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার সামরিক বাহিনীর করা হামলায় সৃষ্ট আগুন নেভানোর সময় আবারও চালানো হামলায় ইউক্রেনে দমকলকর্মীসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ইউক্রেনের খারকিভ শহরে এই ঘটনা ঘটে। শুক্রবার এক প্রতিবেদনে বিস্তারিত..

লিভিভ বিমানবন্দরের কাছে বেসামরিক স্থাপনায় রুশ হামলা

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনে রুশ আগ্রাসন তৃতীয় সপ্তাহে গড়িয়েছে। হামলার ২৩তম দিনে শুক্রবার ভোরে ইউক্রেনের লিভিভ শহরের বিমানবন্দরের কাছে ব্যাপক বোমাবর্ষণ করেছে রাশিয়ার বিমান বাহিনী। পোল্যান্ড সীমান্তের কাছের এ শহরটির বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠান চালু থাকবে, চাঁদপুরে শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ফের করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার কোনো কারণ না থাকায় চলমান শিক্ষা প্রতিষ্ঠান অব্যাহতভাবে চালু রাখার নিশ্চয়তা দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। চাঁদপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন বিস্তারিত..