আমি এখনো নির্বাচিত সাধারণ সম্পাদক, বললেন জায়েদ খান

হাওর বার্তা ডেস্কঃ ‘আমি এখনো সাধারণ সদস্যদের ভোটে নির্বাচিত সাধারণ সম্পাদক। এফডিসিতে বহিরাগত ছেলেদের নিয়ে এসে গায়ের জোরে সাধারণ সম্পাদকের চেয়ারে বসেছেন নিপুণ, এ কারণে আমি আইনি প্রক্রিয়ায় এগোচ্ছি। ১৭৬ বিস্তারিত..

পানি নয়, কল খুলতেই বেরিয়ে আসছে গরম গরম চা!

হাওর বার্তা ডেস্কঃ শীতের সকাল। ঘুম থেকে উঠেই একটু গরম গরম চা পেলে কার না ভাল লাগে। আর তা যদি হাতের সামনে বানানো পাওয়া যায়, তা হলে তো কথাই নেই। বিস্তারিত..

মিঠামইনে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ দুই হাজার ৯২০ টাকাসহ মো. সানোয়ার হোসেন (৩৮) বিস্তারিত..

ইসি গঠনে রাজনৈতিক দলের মতামত চাওয়া হবে : মন্ত্রিপরিষদ

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন গঠনে নিবন্ধিত সব রাজনৈতিক দলের কাছে মতামত ও বিভিন্ন প্রস্তাব আহ্বান করা হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। রবিবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সার্চ কমিটির বিস্তারিত..

সয়াবিন তেলের দাম লিটারে বাড়ছে ৮ টাকা

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক বাজারে তেলের দাম বাড়ায় ফের দেশের বাজারে খোলা সয়াবিন তেলের দাম লিটারে ৭ টাকা এবং বোতলজাত সয়াবিন তেলের দাম লিটারে ৮ টাকা বাড়ছে। এছাড়া পাঁচ লিটারে বিস্তারিত..

ইমরান খানের সঙ্গে বৈঠক করলেন চীনের প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ চীনের প্রেসিডেন্ট শি জিনপিং আজ (রোববার) সকালে গণমহাভবনে বেইজিং শীত্কালীন অলিম্পিক গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে যাওয়া পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে এক বৈঠকে মিলিত হয়েছেন। বৈঠকে শি জিনপিং বলেন, বিস্তারিত..

প্রথম বৈঠকে সার্চ কমিটি

হাওর বার্তা ডেস্কঃ নতুন আইন অনুযায়ী প্রধান নির্বাচন কমিশনারসহ অন্যান্য কমিশনার নিয়োগের জন্য গঠিত সার্চ কমিটির প্রথম বৈঠক সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে শুরু হয়েছে। রোববার (৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৪০ বিস্তারিত..

সার্চ কমিটির নিরপেক্ষ দায়িত্ব পালনের আইনি বাধ্যবাধকতা রয়েছে

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন গঠনে গঠিত সার্চ কমিটির সদস্যদের আইনি কাঠামোর মধ্যে থেকে নির্মোহভাবে স্বচ্ছতা ও নিরপেক্ষতার নীতি অনুসরণ করে দায়িত্ব পালনের বাধ্যবাধকতা রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ বিস্তারিত..

এবার চট্টগ্রামে মেট্রোরেল নির্মাণের উদ্যোগ

হাওর বার্তা ডেস্কঃ বন্দরনগরী চট্টগ্রামের অফুরন্ত সম্ভাবনা কাজে লাগাতে এবং নগরবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগ মেট্রোরেল নির্মাণের উদ্যোগ নিয়েছে বলে জানিয়েছেন সড়ক বিস্তারিত..

করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৯ জনের মৃত্যু, শনাক্ত ৮ হাজার ৩৪৫

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ৫৮৯ জনে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৮ বিস্তারিত..