মিডিয়া তালিকাভুক্ত ‘দৈনিক পর্যবেক্ষণ’ পত্রিকায় প্রতিনিধি নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ দেশের বহুলপ্রচারিত দৈনিক পর্যবেক্ষণ পত্রিকায় প্রতিনিধি নিয়োগ বিজ্ঞপ্তিঃ দেশের সকল জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি (সাংবাদিক) নিয়োগ চলছে। ‘দৈনিক পর্যবেক্ষণ ‘ ইতি মধ্যে পাঠক সমাজে বিস্তারিত..

ইসলামের দৃষ্টিতে পতাকার মর্যাদা ও ব্যবহার

হাওর বার্তা ডেস্কঃ পতাকা বিশেষ গোষ্ঠী, দল, জাতি, দেশ বা সংগঠনের মর্যাদা ও গৌরবের প্রতীক। ইসলামের ইতিহাসেও পতাকাকে বিশেষ গুরুত্ব দেওয়ার নজির রয়েছে। পতাকার সম্মানকে সমুন্নত রাখতে ও নিজেদের গৌরবের বিস্তারিত..

চতুর্থ শিল্প বিপ্লবের প্রভাবে পাল্টে যাচ্ছে বিশ্বের এভিয়েশন ও পর্যটন শিল্পের ধরন – পর্যটন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী বলেছেন, চতুর্থ শিল্প বিপ্লবের প্রভাবে পাল্টে যাচ্ছে বিশ্বের এভিয়েশন ও পর্যটন শিল্পের ধরন। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, রোবটিক্স, ইন্টারনেট অভ্ বিস্তারিত..

বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার প্রাণশক্তি প্রধানমন্ত্রী – অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ অফিসার্স ক্লাব, ঢাকায় আজ জাতীয় রাজস্ব বোর্ড আয়োজিত সেরা করদাতাদের ‘ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল প্রধান বিস্তারিত..

আন্দোলন-নির্বাচনে ব্যর্থ বিএনপি নতুন ইস্যু খুঁজছে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি এখন নতুন নতুন ইস্যু খুঁজছে বলে মন্তব্য করেছেন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার সকালে নাটোর জেলার বড়াইগ্রাম বিস্তারিত..

বাবার জন্য দ্বারে দ্বারে ঘুরছেন সাইমন

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়ক সাইমন সাদিক রাজনৈতিক পরিবারের সন্তান। কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তার বাবা সাদেকুর রহমান। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাদেকুর রহমান আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক বিস্তারিত..

রয়্যাল রিসোর্টেও ধর্ষণ করেন মামুনুল, আদালতে ঝর্ণার জবানবন্দি

হাওর বার্তা ডেস্কঃ ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে আদালতে জবানবন্দি দিয়েছেন মামলার বাদী জান্নাত আরা ঝর্ণা। বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১২টা থেকে ২টা পর্যন্ত বিস্তারিত..

বিএনপির সাবেক এমপি মোমিন তালুকদারের মৃত্যুদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা আব্দুল মোমিন তালুকদার ওরফে খোকাকে একাত্তরে হত্যা, লুণ্ঠনসহ মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ড দিয়েছে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল। পলাতক থাকায় তার অনুপস্থিতিতেই এ বিস্তারিত..

সামগ্রিক অর্থে ইউপি নির্বাচন সফল: সিইসি

হাওর বার্তা ডেস্কঃ সামগ্রিক অর্থে সম্পন্ন হওয়া দুই ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন সফল হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। বুধবার (২৪ নভেম্বর) আগারগাঁওয়ে নির্বাচন বিস্তারিত..

কিশোরগঞ্জের হাওরে হবে ১১ কি.মি. এলিভেটেড সড়ক

হাওর বার্তা ডেস্কঃ উত্তর-পূর্বাঞ্চলীয় জলভূমিকে মূল ভূখণ্ডের সঙ্গে যুক্ত করতে সরকার কিশোরগঞ্জের হাওরের ওপর দিয়ে ১১ কিলোমিটার এলিভেটেড সড়ক নির্মাণের প্রকল্প হাতে নিয়েছে। প্রকল্পটিতে ব্যয় হবে প্রায় সাড়ে ৩ হাজার বিস্তারিত..