চেয়ারম্যানপ্রার্থী বাবার জন্য নির্বাচনী গান লিখলেন সাইমন

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্র অভিনেতা সাইমন সাদিক। বাবার নির্বাচনী প্রচারণার জন্য গান লিখেছেন। কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী তার বাবা স্থানীয় রাজনীতিবিদ মো. সাদেকুর রহমান। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান বিস্তারিত..

জেএসসি পরীক্ষাও হচ্ছে না, যেভাবে হবে মূল্যায়ন

হাওর বার্তা ডেস্কঃ করোনার কারণে চলতি বছর প্রাথমিক সমাপনীর মতো জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষাও অনুষ্ঠিত হচ্ছে না। অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা ও অ্যাসাইনমেন্টের ভিত্তিতে মূল্যায়ন করে নবম শ্রেণিতে বিস্তারিত..

চকবাজারে প্লাস্টিকের গোডাউনে আগুন

 হাওর বার্তা ডেস্কঃ পুরান ঢাকার চকবাজারে একটি টাওয়ারে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় চকবাজারের ইমামগঞ্জ মোড়ে এসকে টাওয়ারে এ অগ্নিকাণ্ডের ঘটনা বিস্তারিত..

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের তফসিল হতে পারে কাল

হাওর বার্তা ডেস্কঃ ইউনিয়ন পরিষদের (ইউপি) চতুর্থ ধাপের তফসিল আগামীকাল বুধবার (১০ নভেম্বর) ঘোষণা করতে পারে নির্বাচন কমিশন (ইসি)। কয়েকটি পৌরসভা নির্বাচনেরও তফসিল ঘোষণা করা হতে পারে। সংশ্লিষ্ট সূত্রে এই তথ্য জানা বিস্তারিত..

প্যারিসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ গ্লাসগো ও লন্ডনে সরকারি সফর শেষে ফ্রান্সের প্যারিসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৯টায় লন্ডন হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিস্তারিত..

মানবতার সেবায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান -শিল্পমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ মানবতার সেবায় অসহায় মানুষের পাশে এগিয়ে আসতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। গতকাল রাজধানীতে রোটারি ক্লাব অভ্ গুলশানের ৪৬তম অভিষেক অনুষ্ঠানে বিস্তারিত..

নিরাপদ খাদ্য সুস্থ, সবল এবং মেধাবী জনগোষ্ঠী তৈরিতে ভূমিকা রাখবে -খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, নিরাপদ খাদ্য উৎপাদন, প্রক্রিয়াজাতকরণ, সংরক্ষণ, বিপনন এবং খাবার হিসেবে গ্রহণের সুঅভ্যাস তৈরির প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার। জনসচেতনতা এই প্রচেষ্টাকে আরো সার্থক ও বিস্তারিত..

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব হিসেবে যোগদান করেছেন ড. মুহাম্মদ ইয়ামিন চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ আজ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব হিসেবে যোগদান করেছেন ড. মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। এ উপলক্ষ্যে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি বিস্তারিত..

ডিজিটাল অবকাঠামো উন্নয়নে বাংলাদেশে অবদান রাখার জন্য ফেসবুক কর্তৃপক্ষের প্রতি টেলিযোগাযোগ মন্ত্রীর আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ডিজিটাল অবকাঠামো উন্নয়নে বিশ্বের অন্যান্য কয়েকটি দেশের ন্যায় বাংলাদেশে অবদান রাখার জন্য ফেসবুক কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ডিজিটাল অবকাঠামো বিস্তারিত..

জলবায়ু পরিবর্তন ঝুঁকি হ্রাসে বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল – তথ্য ও সম্প্রচার মন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ জলবায়ু পরিবর্তনের ঝুঁকি হ্রাসে বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল, বলেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং পরিবেশ গবেষক ড. হাছান মাহ্‌মুদ । স্কটল্যান্ডের গ্লাসগোতে চলমান কপ-২৬ সম্মেলনের সাইড বিস্তারিত..