জবির শিক্ষক সমিতির নির্বাচন সোমবার, লড়ছে বিভক্ত নীলদল

মোস্তাকিম ফারুকীঃ দীর্ঘ ২২ মাস পর সোমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির (জবিশিস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২। নির্বাচনে লড়বে বিভক্ত নীলদলের দুটি প্যানেল। নির্বাচনকে ঘিরে এরই মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন বিস্তারিত..

বিশাল সিলেবাসের পরীক্ষা আর নয়: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বড় সিলেবাসে আর পরীক্ষা হবে না বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আজ রবিবার (৭ নভেম্বর) রাজধানীর টিকাটুলিতে শেরে বাংলা বালিকা মহাবিদ্যালয় প্রাঙ্গণে শেখ রাসেল দিবস উপলক্ষে বিস্তারিত..

বাংলাদেশের  শ্রমমানের  উল্লেখযোগ্য অগ্রগতি সাধিত হয়েছে – আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী  আনিসুল হক বলেছেন, বাংলাদেশে শ্রমমানের অধিকতর উন্নয়নের লক্ষ্যে প্রণীত রোডম্যাপের বাস্তবায়ন কার্যক্রম পরিকল্পনা মতো এগিয়ে চলছে। সরকার শুরু থেকেই সময়াবদ্ধ পরিকল্পনা বিস্তারিত..

আন্তঃব্যক্তিক ও আন্তঃধর্মীয় সম্প্রীতি বৃদ্ধি করে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি সুসংহত করতে হবে -ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, আন্তঃব্যক্তিক ও আন্তঃধর্মীয় সম্প্রীতি বৃদ্ধি করে সমাজে ধর্মীয় সম্প্রীতি সুসংহত করতে হবে। এ বিষয়ে  শিক্ষা, সামাজিক, ধর্মীয় ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানসমূহকে বিস্তারিত..

করোনার মহাসংকটে শেখ হাসিনার কৌশল বিশ্বে প্রশংসিত হয়েছে -স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রাণঘাতী করোনা ভাইরাসের মহাদুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কৌশল এবং সিদ্ধান্ত গ্রহণ করেছেন বিশ্বনেতৃবৃন্দের নিকট তা অত্যন্ত প্রশংসিত হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। বিস্তারিত..

সিপাহী বিপ্লবের নামে জিয়া মুক্তিযোদ্ধা সৈনিক হত্যা করে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান বলেছেন, হত্যার রাজনীতির মাধ্যমেই বিএনপির অভ্যুদয়। ’৭৫-এর আজকের এই দিনেই জিয়াউর রহমান বহু সৈনিক ও অফিসারের লাশের ওপর দাঁড়িয়ে বিস্তারিত..

জানুয়ারির মধ্যেই অন্তত ১২ কোটি ডোজ ভ্যক্সিন দেয়া হবে -স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, “দেশে ভ্যাক্সিনের কোনো ঘাটতি নেই। হাতে এক কোটির উপরে ভ্যাক্সিন আছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দেশের সব মানুষকেই ভ্যাক্সিন দেয়া বিস্তারিত..

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর সঙ্গে জাতিসংঘের বিদায়ী আবাসিক সমন্বয়কের সৌজন্য সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরার সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত জাতিসংঘের আবাসিক সমন্বয়ক Mia Seppo। আজ বাংলাদেশ সচিবালয়ে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর কার্যালয়ে তাঁরা বাংলাদেশে নারীর বিস্তারিত..

ধর্মান্ধরাই সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ায় -কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্মান্ধরাই সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ায় ও নারীদের অগ্রগতিতে বাধা দেয় বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক। তিনি বলেন, যেসব ধর্মান্ধ ও স্বাধীনতাবিরোধী বিস্তারিত..

কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দানবাক্সে মিলল একাধিক চিঠি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দানসিন্দুক খুলে গতকাল রোববার রেকর্ড পরিমাণ তিন কোটি সাত লাখ ১৭ হাজার ৫৮৫ টাকা পাওয়া গেছে। যা এর আগের প্রাপ্ত টাকার পরিমাণকে ছাড়িয়ে বিস্তারিত..