পরিবহণ ধর্মঘট তাদের অধিকার: এমএ মান্নান

হাওর বার্তা ডেস্কঃ জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সারা দেশে শুরু হওয়া পরিবহণ ধর্মঘট প্রসঙ্গে শনিবার দুপুরে সুনামগঞ্জে ৫০তম জাতীয় সমবায় দিবসের অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, বিস্তারিত..

সুস্থ থাকতে প্রতিদিন খান কলা, কলার অজানা উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ কলা যেমন পুষ্টিকর, তেমনই সুস্বাদু। কাঁচকলার কোফতা থেকে পাকা কলার মিষ্টি বড়া, রসনা তৃপ্তিতেও কম যায় না এই ফল। প্রাতরাশেও অনেকেরই সঙ্গী হয়ে উঠেছে কলা। তেমনই একটি হল বিস্তারিত..

ব্রকোলির অনেক পুষ্টিগুণ

হাওর বার্তা ডেস্কঃ দেশে শীতের বাজারে ব্রকোলি এখন খবুই পরিচিত সবজি। শীতের মৌসুমে ঘরে ঘরে এর চাহিদাও বেড়েছে। বিভিন্ন ধরণের সুস্বাদু তরকারি রান্না হয় ব্রকোলি দিয়ে। তাই এর কদর বেড়েছে বিস্তারিত..

ভাড়া না বাড়ানোয় লঞ্চ বন্ধের ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ ভাড়া বৃদ্ধির বিষয়ে সিদ্ধান্ত না আসায় এবার লঞ্চ বন্ধের ঘোষণা দিয়েছেন মালিকরা। আজ শনিবার (৬ নভেম্বর) বিকেলে লঞ্চ মালিক সমিতির কেন্দ্রীয় সভাপতি মাহাবুব উদ্দিন এ তথ্য নিশ্চিত বিস্তারিত..

পরিবহন ধর্মঘট ইস্যুতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ডাকা সভা স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ দেশে ডিজেল ও কেরোসিনের দাম বাড়ানোর কারণে ধর্মঘট করেছে পরিবহন মালিকরা। পরিবহন ধর্মঘটের ইস্যু নিয়ে আজ সকালে প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা বিস্তারিত..

স্মরণ: সত্য ও ন্যায্যতার প্রতীক মুক্তিযোদ্ধা রতন

রফিকুল ইসলামঃ ‘ জীবনটা আজ সাদা পাতা / লিখার কিছুই নেই, / মরুভূমিতে দাঁড়িয়ে / অভাগিনী আমি সেই। / ধাঁ করে কেন আজ / ঢুকরে কাঁদে মন, / পিছে ফিরে দেখি বিস্তারিত..

কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দানবাক্সে মিলল তিন কোটি টাকা ও স্বর্ণালঙ্কার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দান সিন্দুক থেকে এবার রেকর্ড পরিমাণ অর্থ পাওয়া গেছে। শনিবার (৬ নভেম্বর) সকাল ৯টায় মসজিদের ৮টি দান সিন্দুক খোলার সাড়ে ৯ ঘন্টা পর বিস্তারিত..

বিশ্ববাজারে জ্বালানি তেলের মূল্য হ্রাস পাওয়ার সাথে সাথে বাংলাদেশে তার প্রতিফলন ঘটবে – জ্বালানি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ ,জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বিশ্ববাজারে জ্বালানি তেলের মূল্য হ্রাস পাওয়ার সাথে সাথে বাংলাদেশে তার প্রতিফলন ঘটবে। ২০১৬ সালেও জ্বালানি তেলের মূল্য হ্রাস বিস্তারিত..

বাল্যবিবাহ এবং নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধ করতে প্রয়োজনে আইনের কঠোর প্রয়োগ করা হবে – মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা বলেছেন, জাতির পিতা ১৯৭২ সালে বাংলাদেশের সংবিধানে গণজীবনের সর্বস্তরে নারী-পুরুষের সমঅধিকারের নিশ্চয়তা দেন ও নারীর ক্ষমতায়ন সুসংহত করেন। এরই ধারবাহিকতায় বিস্তারিত..

জাতির জনকের স্বপ্ন ছিলো একটি স্বনির্ভর বাংলাদেশ গড়ার : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

বিজয় দাস,নেত্রকোনা প্রতিনিধিঃ সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি  বলেছেন, “ শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি  স্বপ্ন ছিল একটি সুখী-সমৃদ্ধ-স্বনির্ভর বাংলাদেশ গড়ার। তার বিস্তারিত..