শিক্ষার্থীসহ নিরাপদ জীবন ও জীবিকায় মাস্ক হয়ে উঠুক নিত্যসঙ্গী: রাষ্ট্রপতিপুত্র এমপি তৌফিক

রফিকুল ইসলামঃ কোভিড-১৯ বিদায় হওয়া সময়েরের ব্যাপার। সরকারের সফল কূটনৈতিক তৎপরতায় পাওয়া পর্যাপ্ত করোনা প্রতিষেধক টিকা সারাদেশের জনসাধারণের মতো শিক্ষাপ্রতিষ্ঠানেও শিক্ষার্থীদের মাঝে টিকা গ্রহণে নিবন্ধনের কাজ সম্পন্ন প্রায়। সবাইকে গণটিকা কার্ক্রমের বিস্তারিত..

মেগাস্টার রজনীকান্ত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাওর বার্তা ডেস্কঃ ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মেগাস্টার রজনীকান্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত কাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ তারকাকে চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়। খবর এনডিটিভির। রজনীকান্তের ব্যক্তিগত সহকারী রিয়াজ কে বিস্তারিত..

দান করলে ধন কমে না

হাওর বার্তা ডেস্কঃ এক রেস্টুরেন্ট মালিকের গল্প দিয়েই শুরু করছি। সুদানের বাসিন্দা তিনি। শহরতলিতে তার দোকান। দোকান ছোট হলেও খাবার মানসম্মত। পরিবেশনা রুচিশীল। তাই ব্যবসাও চলছে ভালো। এক সন্ধ্যার ঘটনা। বিস্তারিত..

শার্লিনের দাবি এবার ৭৫ কোটি রুপি

হাওর বার্তা ডেস্কঃ পর্নো ছবি নির্মাণ আর বিপণনের অভিযোগে গ্রেপ্তার হয়ে বেশ কিছুদিন কারাবন্দী ছিলেন শিল্পপতি রাজ কুন্দ্রা। জামিনে ছাড়া পেয়েও নিস্তার নেই। রাজ কুন্দ্রা ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী বিস্তারিত..

কিশোরগঞ্জ পাকুন্দিয়ায় এক মঞ্চে পাঁচ মেয়র প্রার্থী, জবাব দিলেন জনতার প্রশ্নের

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জনতার মুখোমুখি অনুষ্ঠানে এক মঞ্চে বক্তব্য দিয়েছেন পাঁচ মেয়র প্রার্থী। গত বৃহস্পতিবার দুপুরে পাকুন্দিয়া সদর ঈদগাহ মাঠে পাকুন্দিয়া উপজেলা ধূমপান ও বিস্তারিত..

চাচাতো বোনেরগায়ে হলুদের অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো ভাইয়ের

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের  গৌরীপুরে চাচাতো বোনের গায়ে হলুদের অনুষ্ঠানে ফ্যান চালু করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ওয়াদুদ মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গত কাল বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যার দিকে বিস্তারিত..

জানুয়ারিতে ইউনিক আইডি পাচ্ছে এক কোটি ৬০ লাখ শিক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ আগামী জানুয়ারিতে সারাদেশের স্কুল-কলেজের শিক্ষার্থীদের নতুন ইউনিক আইডি বা অভিন্ন পরিচয়পত্র দেওয়া হবে। ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত এসব শিক্ষার্থীর সংখ্যা হবে এক কোটি ৬০ লাখ। শিক্ষা বিস্তারিত..

কোরআনের সর্বশ্রেষ্ঠ সুরার বিশেষ পাঁচ ফজিলত

হাওর বার্তা ডেস্কঃ সুরাতুল ফাতিহা। সাবআ মাসানি খ্যাত মক্কায় অবতীর্ণ সুরাটি কোরআনুল কারিমের সর্বশ্রেষ্ঠ মর্যাদাপূর্ণ সুরা। যে সুরাটির সঙ্গে মুমিন মুসলমান মাত্রই সবচেয়ে বেশি পরিচিত। সাধারণত যে বিষয় সম্পর্কে মানুষ বিস্তারিত..

ছেলের জামিনের খবরে হাসি ফুটল শাহরুখের মুখে

হাওর বার্তা ডেস্কঃ ২৫ দিনের আইনি লড়াই শেষ, ঘরে ফিরবে ছেলে। দীর্ঘ চিন্তা, না ঘুমানো রাত। এতদিন ‘মান্নাত’ দেখেছে এক অন্য শাহরুখকে। বৃহস্পতিবার আরিয়ানের জামিনের খবরে মুখে হাসি ফিরেছে বাদশার। বিস্তারিত..

ভারতের ত্রিপুরার ১৬ মসজিদে ভাঙচুর, ৩টিতে আগুন, শ্লীলতাহানি

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় পুলিশ বলছে কিছু হয়নি। আর সেখানকার মিডিয়া নীরব ভূমিকা পালন করছে। এই সুযোগে উগ্রবাদী হিন্দুরা একের পর এক মসজিদে হামলা ও আগুন ধরিয়ে দিচ্ছে। উচ্ছে করা বিস্তারিত..