দুর্নীতির কবল থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন

হাওর বার্তা ডেস্কঃ দেশের অন্যতম শীর্ষ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে দুর্নীতি ও জঙ্গিবাদের কবল থেকে রক্ষার দাবি জানিয়েছে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন নামের একটি সংগঠন। তারই সাথে বিশ্ববিদ্যালয়টিকে বিস্তারিত..

বাংলাদেশ-সুইজারল্যাণ্ড বন্ধুত্বপূর্ণ সম্পর্ক উত্তরোত্তর বৃদ্ধি পাবে– সংস্কৃতি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, সুইজারল্যান্ড একটি চমৎকার, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ দেশ। এটি কোনো দেশের সাথে সংঘাতে জড়ায় না ও কোনো সামরিক জোটেরও সদস্য নয়। বাংলাদেশও বিস্তারিত..

বান্ধবীর গয়না রাখতে ১ কোটি ২০ লাখের বাক্স কিনলেন রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ নারী মানেই নিজেকে অলঙ্কারে সজ্জিত করতে চাইবে। সে হোক কোনো সাধারণ নারী কিংবা ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো মহাতারকার বান্ধবী। কিছুদিন আগেই পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বিস্তারিত..

গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার সঙ্গে দেখা করতেন ইলেকট্রিশিয়ান প্রেমিক

হাওর বার্তা ডেস্কঃ কথায় আছে প্রেম মানে না শাসন-বারণ। প্রেমিকার সঙ্গে দেখা করতে হবে, কিন্তু লোকজনের নজরে পড়া যাবে না। সব প্রেমিক জুটিদের এই একটাই দুশ্চিন্তা। এই সমস্যার অভিনব সমাধান বের করেছেন ভারতের বিস্তারিত..

হাতে কোরআন লিখলেন সাবেক ছাত্রলীগ নেত্রী

হাওর বার্তা ডেস্কঃ হাতে পবিত্র কোরআন শরিফ লিখলেন সাবেক ছাত্রলীগ নেত্রী জারিন তাসনিম দিয়া। টানা দেড় বছরের প্রচেষ্টায় তিনি কোরআন শরিফের ৩০ পারাই হাতে লিখেছেন। বর্তমানে আওয়ামী লীগের তথ্য ও বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৬ জন মৃত্যু, শনাক্ত ২৯৩ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আজও (১৬ অক্টোবর) সর্বনিম্ন মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৬ জন প্রাণ হারিয়েছেন। এ নিয়ে ভাইরাসটি দেশের ২৭ হাজার ৭৫২ জনের প্রাণ বিস্তারিত..

বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৬

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ছয়জন মারা গেছেন। মহাসড়কে বাস ও ট্রাকের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় আরও ৫ জনকে ময়মনসিংহ মেডিকেল বিস্তারিত..

যে দেশের পুরুষদের দুই বিয়ে বাধ্যতামূলক, না মানলে হাজতবাস

হাওর বার্তা ডেস্কঃ সারা বিশ্বজুড়েই বিভিন্ন বৈচিত্রময় রীতি-রেওয়াজ অনুসারে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাত্র ও পাত্রীরা। বিয়েকে এক পবিত্র বন্ধন হিসেবেই গন্য করা হয় সারা বিশ্বজুড়েই। বিশ্বের কোথাও কোথাও বিয়ে নিয়ে বিস্তারিত..

অ্যাপল এয়ারপড বুঝবে শরীরের হালচাল

হাওর বার্তা ডেস্কঃ তুমুল জনপ্রিয় অ্যাপল ওয়াচের পর এখন শরীরের তাপমাত্রা, শ্রবণশক্তি এবং ভঙ্গি পর্যবেক্ষণেরমতো স্বাস্থ্য বিষয়ক সরঞ্জাম এয়ারপডগুলোতে রাখার চেষ্টা করছে অ্যাপল। অ্যাপল তাদের এয়ারপডগুলোতে এই সেবা কবে আনতে বিস্তারিত..

বিলাসবহুল আবাসিক হোটেল বারে অভিযান, বিপুল পরিমাণ মদসহ গ্রেফতার ৩৯

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় একটি বিলাসবহুল আবাসিক হোটেল বারে অভিযান চালিয়ে অবৈধ মদ ও বিয়ার কেনাবেচার সময় ৩৯ জনকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় বিদেশি বিস্তারিত..