জিয়ার নামে জাদুঘর সরিয়ে ফেলা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জিয়াউর রহমান ছিলেন গুপ্তঘাতক, পাকিস্তানের দালাল। রাষ্ট্রীয় অর্থে পরিচালিত কোনো জাদুঘর জিয়ার নামে থাকতে পারে না। তাই চট্টগ্রাম পুরনো সার্কিট হাউজে জিয়ার নামে চলা জাদুঘর সরিয়ে ফেলা বিস্তারিত..

প্রেসক্লাব অভ ইন্ডিয়াতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ভারতের নয়াদিল্লীতে প্রেসক্লাব অভ ইন্ডিয়ায় বঙ্গবন্ধু মিডিয়া কর্ণার উদ্বোধন করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৬৫ জনের মৃত্যু, শনাক্ত ২ হাজার ৭১০ জন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৬৫ জনের মৃত‌্যু হয়েছে। এ নিয়ে করোনায় মারা গেলেন মোট ২৬ হাজার ৬২৮ জন। ৫ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে ৬ সেপ্টেম্বর সকাল বিস্তারিত..

পর্নো-জুয়ার ২২ হাজার সাইট বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে সংঘটিত অপরাধ প্রতিরোধে ২২ হাজারের বেশি পর্নোগ্রাফি ও জুয়ার সাইট বন্ধ করেছে সরকার। সোমবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন বিস্তারিত..

মায়ের মাথা ফাটানোর অভিযোগে কণ্ঠশিল্পী সাজুর বিরুদ্ধে মামলা

হাওর বার্তা ডেস্কঃ পৈতৃক সম্পত্তির ভাগ বাটোয়ারা এবং টাকার জন্য মায়ের মাথা ফাটানোর অভিযোগে ক্লোজআপ তারকা বলে খ্যাত সাজু আহমেদের (৩২) বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। রোববার বিকালে মামলাটি রেকর্ড বিস্তারিত..

একদিন তুমি আমার অনুপস্থিতি টের পাবে: তানজিন তিশা

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় মডেল ও নাট্যাভিনেত্রী তানজিন তিশা সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। রোববার সকালে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকান্টে পোস্ট করা ছবিটিতে লেখা রয়েছে— ‘একদিন তুমি আমার উপস্থিতি বিস্তারিত..

মেয়েদের নিয়ে উন্মুক্ত পরিবেশে চলাচলের অনুমতি চান সেই জাপানি মা

হাওর বার্তা ডেস্কঃ দুই মেয়েশিশুকে নিয়ে বাধাহীনভাবে উন্মুক্ত পরিবেশে চলাচলের অনুমতি চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন জাপানি মা নাকানো এরিকো। সোমবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করেন তার আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ বিস্তারিত..

১৪৪ ধারা ভঙ্গ করে যুবলীগ-ছাত্রলীগের মিছিল, আটক ১০

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর মাইজদী শহরে ১৪৪ ধারা ভেঙে মিছিল করেছেন স্থানীয় যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে লাঠিচার্জ করে পুলিশ। এ ঘটনায় জেলার পৌর এলাকার বিভিন্ন স্থান থেকে বিস্তারিত..

বিমানবন্দরে করোনার পিসিআর পরীক্ষা নিশ্চিতের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ দেশের আন্তর্জাতিক বিমানবন্দরগুলোতে করোনার পিসিআর টেস্টের ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আগামী এক সপ্তাহের মধ্যে এই কার্যক্রম শুরু হবে। সোমবার মন্ত্রিসভার বৈঠকে গণভবন থেকে ভার্চুয়ালি বিস্তারিত..

সর্দি-কাশির বিরুদ্ধে লড়ে যে ৭ খাবার

হাওর বার্তা ডেস্কঃ আমাদের খুব পরিচিত এবং সাধারণ সমস্যার মধ্যে অন্যতম হচ্ছে সর্দি-কাশি।  বিশেষ করে আবহাওয়া পরিবর্তনের সময়ে আমাদের অনেকেরই জ্বর-সর্দি-কাশি হয়েই থাকে।  আর এসব মৌসুমি রোগে স্বস্তি পেতে পারেন বিস্তারিত..