বিকৃত যৌনাচরণের উপকরণসহ পরীমণির সহযোগী রাজ আটক

হাওর বার্তা ডেস্কঃ পরীমণির অভিযোগের সাথে সম্পৃক্ত থাকায় রাজ আলোচিত প্রযোজক, অভিনেতা ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব। একই সময় রাজের আরো বিস্তারিত..

অস্ট্রেলিয়াকে প্রথম দুই খেলায় উড়িয়ে দিল বাংলাদেশ টাইগাররা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ সফরে পাত্তাই পাচ্ছে না বিশ্ব  চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ক্রিকেট দল। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই খেলায় অসিদের গুঁড়িয়ে দিয়ে দাপুটে জয় পেয়েছে টাইগাররা। টানা দুই জয়ে সিরিজে ২-০তে এগিয়ে বিস্তারিত..

পাকা তালের পুষ্টিগুণ ও উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ পাকা তালের তৈরি খাবার কমবেশি সবারই বেশ পছন্দের। পাকা তালের ক্লাথ দিয়ে তৈরি করা যায় সুস্বাদু পিঠা, পায়েস। যা খেতে দারুণ সুস্বাদু। তবে পাকা তাল কেবল খেতেই বিস্তারিত..

র‌্যাব সদরদফতরে নেয়া হচ্ছে পরীমনিকে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ আটক নায়িকা পরীমনিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদরদফতরে নিয়ে যাওয়া হচ্ছে। তার বিরুদ্ধে যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা বিস্তারিত..

পরীমণির বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন নাসির

হাওর বার্তা ডেস্কঃ মিথ্যা অপবাদ, সম্মানহানি ও পারিবারিকভাবে অপদস্থ করাসহ বেশ কিছু বিষয়ে নায়িকা পরীমণির বিরুদ্ধে মামলা করবেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। আজ কিংবা কাল যেকোনও সময় তিনি বিমানবন্দর থানায় বিস্তারিত..

১০ জন ক্রীড়া ব্যক্তিত্ব ও দুইটি প্রতিষ্ঠান মনোনীত

হাওর বার্তা ডেস্কঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেছেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় প্রথমবারের মতো শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার ২০২১ এর জন্য ৭টি ক্যাটাগরিতে মোট বিস্তারিত..

টিকা ছাড়া বের হলে শাস্তির সিদ্ধান্ত হয়নি: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, করোনা পরিস্থিতিতে ১১ আগস্ট থেকে ১৮ বছরের বেশি বয়সী কোনও নাগরিক টিকা নেয়া ছাড়া বাইরে বের হলে শাস্তির বিষয়ে বিস্তারিত..

চিত্রনায়িকা পরীমণি আটক, বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।। তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার কারা হয়। বুধবার রাজধানীর বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনায় ২৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৩ হাজার ৮১৭ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২৪১ মৃত্যু হয়েছে।এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২১ হাজার ৬৩৮ জনে। বুধবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত বিস্তারিত..

আটক হতে পারেন’ চিত্রনায়িকা পরীমনি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসার সামনে অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তার বাসায় অভিযান চলছে। তাকে  আটক করা হতে পারে বলে গোয়েন্দা সূত্রে জানা গেছে। বুধবার বিস্তারিত..