ইন্টারনেট একটি মানবাধিকার এবং ডেটা সুরক্ষা আইন সুরক্ষার জন্য অনিবার্য

হাওর বার্তা ডেস্কঃ আজ ৩১ জুলাই শেষ হলো দু’দিনব্যাপী বাংলাদেশ ইয়ুথ ইন্টারনেট গভর্নেন্স ফোরাম। কোভিড-১৯ মহামারি ও লকডাউনের কারণে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে বাংলাদেশ ইয়ুথ ইন্টারনেট গভর্নেন্স ফোরাম বাংলাদেশ অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে প্রয়োজন একটি সাংস্কৃতিক বিপ্লব -আইসিটি প্রতিমন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, একটি সাংস্কৃতিক বিপ্লবের মাধ্যমেই গড়ে উঠতে পারে একটি অসাম্প্রদায়িক উদার গণতান্ত্রিক বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিস্তারিত..

কিশোরগঞ্জে সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরকারী কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের নবনির্মিত ম্যুরাল ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার হওয়া দুস্কৃতিকারী পারভেজ (৪০) কে আদালতের নির্দে শে বিস্তারিত..

মানহানির মামলা করে আদালতে তোপের মুখে শিল্পা শেঠি

হাওর বার্তা ডেস্কঃ জেলহেফাজতে থাকা স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় অভিনেত্রী শিল্পা শেঠির সম্পৃক্ততা এখনো খুঁজে পায়নি মুম্বাই পুলিশ। তবুও বারবার তার নাম উঠে আসছে। ভারতের গণমাধ্যমে শিল্পাকে জড়িয়ে খবর বিস্তারিত..

মিসরকে হারিয়ে সেমিফাইনালে ব্রাজিল

হাওর বার্তা ডেস্কঃ স্বর্ণ জয়ের মিশনে শেষ আটের লড়াইয়ে মিসরের মুখোমুখি হয়েছে ফুটবলের পরাশক্তি ব্রাজিল। জয়ের বিকল্প নেই এই নকআউটপর্বে। হারলেই আর্জেন্টিনা দলের মতো ফিরে যেতে হবে দেশে। যে কারণে বিস্তারিত..

ডাকাত দল ডাকাতির জন্য থামালো গাড়ি, বেড়িয়ে এলো পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর কালীগঞ্জ উপজেলার গোলাবাড়ী এলাকায় টহলরত পুলিশের গাড়িকে যাত্রীবাহী মাইক্রাবাস ভেবে ডাকাতির চেষ্টাকালে তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গাজীপুর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মো. শহিদুল ইসলাম বিস্তারিত..

হেলেনার সঙ্গে টাকা নয়, হৃদয়ের লেনদেন: সেফুদা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীরকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুলেছেন বহুল আলোচিত অস্ট্রিয়া প্রবাসী সেফাত উল্লাহ সেফুদা। তিনি বলেছেন, ‘হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে (আমার) টাকা নয়, হৃদয়ের বিস্তারিত..

ইতালি প্রবেশে নিষেধাজ্ঞা বাড়লো বাংলাদেশসহ ৩ দেশের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ, ভারত ও শ্রীলঙ্কা থেকে ইতালি প্রবেশে নিষেধাজ্ঞা বাড়িয়েছে সে দেশের সরকার। আগামী ৩০ আগস্ট পর্যন্ত এ তিন দেশের নাগরিকদের জন্য এ নিষেধাজ্ঞা বহাল থাকবে বলে এক বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২১৮ জনের মৃ’ত্যু ,শনাক্ত ৯ হাজার ৩৬৯ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২১৮ জনের মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃ’ত্যুর সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৬৮৫ জনে। শনিবার (৩১ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর বিস্তারিত..

মাওয়া-শিমু‌লিয়া ঘা‌টে লা‌খো মানু‌ষের ঢল

হাওর বার্তা ডেস্কঃ আগামী রবিবার খুলে দেওয়া হবে রফতানিমুখী সব ধরনের কল-কারখান। সরকারের এমন ঘোষণার পরপরই বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ঢাকামুখী যাত্রীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। শনিবার বাংলাবাজার ফেরিঘাটে সকাল থেকেই কর্মস্থলে বিস্তারিত..