ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে ‘অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে তা প্রত্যাখ্যান করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। মন্ত্রী আজ ঢাকায় তাঁর সরকারি বাসভবনে বাংলাদেশে বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২৫৮ জনের মৃ’ত্যু ,শনাক্ত ১৪ হাজার ৯২৫ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ৭৭৯ জনে। একই সময়ে দেশে করোনায় নতুন শনাক্ত বিস্তারিত..

কঠোর লকডাউন চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে যে কঠোর লকডাউন চলছে, তা শিথিল হচ্ছে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল। মঙ্গলবার সচিবালয়ে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতিতে সার্বিক পরিস্থিতি নিয়ে আয়োজিত এক পর্যালোচনাসভায় বিস্তারিত..

পাকুন্দিয়া প্রেস ক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেস ক্লাবের নব-গঠিত কার্যনির্বাহী পরিষদ দায়িত্বভার গ্রহণ করেছে। মঙ্গলবার (২৭ জুলাই) সকালে প্রেসক্লাব মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে এক অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটি দায়িত্ব গ্রহণ বিস্তারিত..

কর্তব্যরত অবস্থায় মারা গেলেন কটিয়াদী থানার এসআই জাহাঙ্গীর আলম

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদী মডেল থানার এসএই জাহাঙ্গীর আলম (৪০) কর্তব্যরত অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে কিশোরগঞ্জের শহীদ বিস্তারিত..

৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে টিকাদান শুরু

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ের টিকাদানকেন্দ্রে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়ে গেলে করোনার টিকা পাওয়া যাবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে মন্ত্রিপরিষদ সম্মেলন বিস্তারিত..

পাঁচ অতিরিক্ত সচিবকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ পাঁচ অতিরিক্ত সচিবের দফতর বদল করেছে সরকার। সোমবার (২৬ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এরমধ্যে অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমানকে বিস্তারিত..

করোনাকাল তওবার গুরুত্বপূর্ণ সময়

হাওর বার্তা ডেস্কঃ মুসলিম হিসেবে আমরা বিশ্বাস করি, অসীম শক্তির অধিকারী আল্লাহ মানুষকে সুপথে আসার জন্য এ মহামারি দ্বারা সতর্কবাণী দিয়েছেন। তিনি পবিত্র কোরআনে বলেছেন, ‘মানুষের কৃতকর্মের কারণে স্থলে ও বিস্তারিত..

কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হতে পারে ব্রাজিল-আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ কোপা আমেরিকা ফাইনালের দুই সপ্তাহ না পার হতেই আবারও দেখা যেতে পারে ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার। ফের বিশ্ব উপভোগ করতে পারে দক্ষিণ আমেরিকান ‘সুপার ক্লাসিকো’। বিস্তারিত..

ফের জুটি হচ্ছেন ইমন-আইরিন

হাওর বার্তা ডেস্কঃ নতুন একটি চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা। সিনেমার নাম ‘কাগজ’। ইংরেজিতে ‘দ্য পেপার’। বাংলাদেশের সিনেমার নাম হিসেবে নামটি ব্যতিক্রম বটে। বিস্তারিত..