সাড়ে ১৩’শ কোটি টাকা ব‍্যয়ে পাটুরিয়া ও দৌলতদিয়া নদী বন্দরের আধুনিকায়ন হবে -নৌপরিবহন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, সাড়ে ১৩’শ কোটি টাকায় পাটুরিয়া এবং দৌলতদিয়ায় আনুষঙ্গিক সুবিধাদিসহ নদী বন্দরের আধুনিকায়নের কাজ বাস্তবায়ন হলে নদীভাঙ্গণ রোধ করা সম্ভব হবে; তখন বিস্তারিত..

দেশবিরোধী অপশক্তির ষড়যন্ত্র প্রতিরোধে ঐক্যবদ্ধ থাকতে হবে – শ ম রেজাউল করিম

হাওর বার্তা ডেস্কঃ দেশবিরোধী অপশক্তির ষড়যন্ত্র ও অপতৎপরতা প্রতিরোধে আওয়ামী লীগসহ প্রগতিশীল সকল রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল বিস্তারিত..

কুষ্টিয়ায় অসহায় মানুষের মাঝে সরকারি ত্রাণ বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধে চলমান কঠোর লকডাউনে আজ কুষ্টিয়া জেলায় অসহায়, কর্মহীন ও বিভিন্ন শ্রেণির প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সরকারি ত্রাণসামগ্রী বিতরণ করা বিস্তারিত..

তীব্র যানজটে ১৭ ঘণ্টা রাস্তায়, গরমে মারা গেল কোরবানি গরু

হাওর বার্তা  ডেস্কঃ সাভারের আশুলিয়ায় পাবনা থেকে আসা ২৭ মণ ওজনের ৫ লাখ টাকার মূল্যের  একটি গরু দীর্ঘ যানজটে আটকা পড়ে ও প্রচণ্ড তাপদাহে মারা গেছে। অসুস্থ হয়েছে আরও ৫টি বিস্তারিত..

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ কারা?

হাওর বার্তা ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপপর্বের দলগুলোর নাম প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)। দুই রাউন্ডে চারটি গ্রুপে ভাগ হয়ে সংক্ষিপ্ত সংস্করণের জমজমাট এই আসরে লড়বে দলগুলো। শুক্রবার বিস্তারিত..

করোনায় প্রাণ গেলো ১৮৭ জনের, শনাক্ত ১২১৪৮

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৮৭ জনের মৃত‌্যু হয়েছে। এ নিয়ে করোনায় মারা গেলেন ১৭ হাজার ৪৬৫ জন। ১৫ জুলাই সকাল ৮টা থেকে ১৬ জুলাই সকাল ৮টা বিস্তারিত..

করোনা থেকে মুক্তি পেতে বিশ্বকে একযোগে প্রচেষ্টা চালাতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, করোনা মহামারি থেকে মুক্তি পেতে বিশ্বের দেশগুলোকে একযোগে প্রচেষ্টা চালাতে হবে। শুক্রবার উজবেকিস্তানের তাসখন্দে এক আন্তর্জাতিক সম্মেলনে তিনি এ কথা বিস্তারিত..

লিটন-সাকিবের নৈপুণ্যে রেকর্ড গড়া জয় পেল বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ একমাত্র টেস্ট ম্যাচের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতেও বাংলাদেশের কাছে পাত্তাই পেল না জিম্বাবুয়ে। ব্যাটিংয়ে লিটন দাস ও বোলিংয়ে আলো ছড়ালেন সাকিব। এ দুই তারকার নৈপুণ্যে ১৫৫ বিস্তারিত..

করোনা মহামারী কালে আমরা এ সব কি দেখছি ও করছি

ড.  গোলসান আরা বেগমঃ কবিড- ১৯ ভাইরাসটি সারা পৃথিবীর মানব সভ্যতাকে তছনছ করে দিচ্ছে। মানুষ মাথায় হাত রেখে বাঁচার উপায় খুঁজছে।গবেষকদের চোখে ঘুম নেই।করোনার ভেকসিন আবিস্কার করার জন্য পৃথিবীর গবেষণাগারে বিস্তারিত..

আগের কুশীলবরাই আরেকটা ‘ওয়ান ইলেভেন’ সৃষ্টির পাঁয়তারায়: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আগের কুশীলবরাই আরেকটা ‘ওয়ান ইলেভেন’ সৃষ্টি করতে ষড়যন্ত্র করে যাচ্ছেন বলে অভিযোগ তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে বিস্তারিত..