জুলাই মাসে বিনামূল্যে করোনা পরীক্ষা করাতে পারবে

হাওর বার্তা ডেস্কঃ সারা দেশে করোনাভাইরাসের সংক্রমণ উদ্বেগ জনক হারে বেড়ে যাওয়ায় দরিদ্র জনগোষ্ঠীর জন্য বিনামূল্যে করোনাভাইরাসের নমুনা পরীক্ষার নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। নির্দেশনা অনুযায়ী জুলাই মাসের বিস্তারিত..

মিন্টু ও হাসেম খান এমপি হিসেবে আজ শপথ নিলেন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-১৪ ও কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত আগা খান মিন্টু ও আবুল হাসেম খান সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন। আজ বৃহস্পতিবার (১ জুলাই) বিকেলে স্পিকার শিরীন শারমিন বিস্তারিত..

কঠোর লকডাউনের প্রথম দিনে পাঁচশত ৫০ জন গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ করোনা ঠেকাতে কঠোর লকডাউনের প্রথম দিনে সরকারি নির্দেশনা অমান্য করায় রাজধানীতে গ্রেফতার করা হয়েছে ৫৫০ জনকে। সাজা দেওয়া হয়েছে ৮ ব্যক্তিকে। এ ছাড়া বিভিন্ন ব্যক্তি ও ব্যবসা বিস্তারিত..

ঘরবন্দি সময়ে একজন মুমিন বান্দার করণীয়

হাওর বার্তা ডেস্কঃ সারাবিশ্বে মহামারি ছড়িয়ে পড়েছে। পরম করুণাময় আল্লাহ তায়ালা মহামারির কথা উল্লেখ করেছে মহাগ্রন্থ কোরআনে। সুখ-দুঃখ, হাসি-কান্না, দুঃখ-বেদনা ও আনন্দ-ব্যর্থা এ সবই মানুষের জীবনের সঙ্গে অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। মহামারি বিস্তারিত..

এলএসডি ও ডিএমটিসহ গ্রেফতার দুই শিক্ষার্থী কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে নতুন ধরনের ভয়ংকর দুই মাদক এলএসডি ও ডিএমটিসহ গ্রেফতার দুই শিক্ষার্থী সৈয়দ মঈন উদ্দিন আহমেদ ওরফে শাদাব ও স্বপ্নীল হোসেনকে কারাগারে পাঠানোর বিস্তারিত..

জঙ্গিদের নেটওয়ার্ক ভেঙে দেওয়া হয়েছে: সিটিটিসি প্রধান

  হাওর বার্তা ডেস্কঃ কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) প্রধান ও ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান বলেছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে স্মার্ট অ্যাপ্রোচ পদক্ষেপ গ্রহণ করে তাদের বিস্তারিত..

করোনায় একদিনে রেকর্ড মৃত‌্যু ১৪৩

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আরও ১৪৩ জনের মৃত্যু হয়েছে। এটা দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এর আগে গত ২৭ জুন সর্বোচ্চ ১১৯ জনের মৃত্যু হয়েছিল। দেশে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১৪ বিস্তারিত..

বদলে দাও

ড. গোলসান আরা বেগমঃ বদলে দাও চিন্তা চেতনা মনোজগতের দরজা জানালা পানি পড়া,তাবিজ কবজে বিশ্বাস প্রেম পত্রের ভাষা, ভুত পেত্নির কল্পকথা বদলে দাও নিত্যদিনের চারপাশ। বদলে যাচ্ছে- শিশুর হাসি উচ্ছ্বাস, বিস্তারিত..

শুধু বর্ষাযাপন নয়, খিচুড়ির রয়েছে পুষ্টিগুণও

হাওর বার্তা ডেস্কঃ খিচুড়ি ছাড়া বাঙালির বর্ষাযাপন যেন অসম্পূর্ণই থেকে যায়। শহর, নগর কিংবা গ্রাম- খিচুড়ির জনপ্রিয়তা সর্বত্রই। কিভাবে এই মুখরোচক খাবারটি বাঙালির পাতে ঠাঁই পেল তা অবশ্য জানা যায় বিস্তারিত..

শখের চায়না মুরগির খামারে ঘুচছে বেকারত্ব

  হাওর বার্তা ডেস্কঃ ফিরোজ আলম লিংকন। গ্রামের বাড়ি গাইবান্দা জেলার সদর উপজেলার পলাশপাড়া গ্রামে। ওই গ্রামেরই মো. মকবুল হোসেন ও শেফালি সরকার দম্পতির প্রথম সন্তান তিনি। তিন ভাই, দুই বিস্তারিত..