টানা বর্ষণ-পাহাড়ি ঢলে নেতাই নদীর বাঁধ ভেঙ্গে নিম্নাঞ্চল প্লাবিত

হাওর বার্তা ডেস্কঃ গত দুইদিনের টানা বর্ষণে ময়মনসিংহের ধোবাউড়ার বিভিন্ন স্থানে জলাবদ্ধতা দেখা দিয়েছে। উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নেতাই নদীর বাঁধ ভেঙ্গে প্রবল স্রোতে পানি প্রবেশ করছে। এতে বিস্তারিত..

করোনা ভাইরাস প্রাদুর্ভাবজনিত কারণে সকল ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠান এবং মসজিদসমূহে আবশ্যিকভাবে করণীয় বিষয়ে জরুরি বিজ্ঞপ্তি

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাস প্রাদুর্ভাবজনিত কারণে সারাদেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার অস্বাভাবিকভাবে বৃদ্ধি পাওয়ায় বর্তমান পরিস্থিতি বিবেচনায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সকল ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠান এবং মসজিদসমূহে জামায়াতের বিস্তারিত..

বিএনপির কেন্দ্রীয় দুই নেতার হঠাৎ পদত্যাগ

  হাওর বার্তা ডেস্কঃ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কর্নেল অব. মো. শাহজাহান মিয়া ও বর্তমান নির্বাহী কমিটির সদস্য মেজর অব. হানিফ দল থেকে পদত্যাগ বিস্তারিত..

আমার ১০ কোটি টাকার বাড়ি-গাড়ি নেই: পরীমণি

হাওর বার্তা ডেস্কঃ ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ছয়জনের নামে মামলা করার পর থেকেই আলোচনায় রয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। আজ বুধবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সমালোচনাকারীদের বিস্তারিত..

টানা চতুর্থ দিন শতাধিক মৃত্যু, শনাক্তে নতুন রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চতুর্থ দিনের মতো টানা শতাধিক মানুষের মৃত্যু হল। বুধবার (৩০ জুন) স্বাস্থ্য অধিদফতরের বিস্তারিত..

এই সময়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা সম্ভব না : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশে করোনার উচ্চ সংক্রমণের সময়কালে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবি একেবারে অবান্তর। এটা এই পরিস্থিতিতে সম্ভব না। তবে শিগগিরই এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে বিস্তারিত..

ধর্ষণের শিকার নারীকে ‘দুশ্চরিত্রা’ বলা যাবে না

হাওর বার্তা ডেস্কঃ ধর্ষণ মামলায় যেৌন নিপীড়নের শিকার নারীর চরিত্র নিয়ে নেতিবাচক মন্তব্য করার সুযোগ আইন থেকে বাদ দেওয়ার উদ্যোগ নিয়েছে সরকার। সেজন্য সরকার বিদ্যমান সাক্ষ্য আইন সংশোধনে কাজ করছে বিস্তারিত..

সচেতনতা তৈরি না করে বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের

  হাওর বার্তা ডেস্কঃ সচেতনতা তৈরি না করে বিএনপি মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।‌ বুধবার (৩০ জুন) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলটির বিস্তারিত..

নববধূকে কাঁধে তুলে নদী পার হলেন স্বামী!

হাওর বার্তা ডেস্কঃ কোনো কিছু না ভেবেই ভারতের বিহার রাজ্যের কিসানগঞ্জের লোহাগড়ের শিবকুমার সিংহ। নতুন বৌকে তুলে নিলেন কাঁধে। তারপর স্রোত ভেঙে এগোতে লাগলেন। তার পরনে তখনও বিয়ের শেরোয়ানি। পায়ে বিস্তারিত..

ইউটিউব টিভিতে ফোরকে স্ট্রিমিং

হাওর বার্তা ডেস্কঃ ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম ইউটিউব তার টিভি সেবার চার বছরেরও বেশি সময় পার করেছে। তবে এটি এতদিন অন্যতম প্রধান ফিচার ‘ফোরকে স্ট্রিমিং’ সমর্থন করত না। চলতি বছরের প্রথমদিকে বিস্তারিত..