২০৩০ সালের মধ্যে দেশের বিদ্যালয়সমূহ হাইস্পিড ইন্টারনেট কানেক্টিভিটিতে যুক্ত হবে – আইসিটি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আগামী ২০৩০ সালের মধ্যে দেশের এক লাখ ৭০ হাজার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় ফাইবার অপটিক্যাল হাইস্পিড ইন্টারনেট কানেক্টিভিটিতে বিস্তারিত..

রবীন্দ্রনাথ ঠাকুরের রবীন্দ্রনাথ হিসেবে বেড়ে ওঠার পেছনে বাংলাদেশের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে — সংস্কৃতি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের রবীন্দ্রনাথ হিসেবে বেড়ে ওঠার পেছনে বাংলাদেশের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। রবীন্দ্ররচনার প্রায় সমস্ত প্রাঙ্গণ জুড়ে কোনো-না-কোনোভাবে বাংলাদেশের বিস্তারিত..

কাজলের সর্বোচ্চ পারিশ্রমিক

হাওর বার্তা ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। হিন্দি ভাষার সিনেমাতেও নিয়মিত দেখা যায় তাকে। তার পরবর্তী সিনেমার জন্য ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন তিনি। কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বিস্তারিত..

ধসে পড়লো সিরাজগঞ্জ শহররক্ষা বাঁধ

হাওর বার্তা ডেস্কঃ টানা বর্ষণ ও যমুনা নদীর পানি বৃদ্ধির ফলে হঠাৎ করেই সিরাজগঞ্জ শহররক্ষা বাঁধের ১০০ মিটার ধসে পড়েছে। এতে আতঙ্কিত হয়ে পড়েছে শহরবাসী। মঙ্গলবার (২৯ জুন) দুপুর থেকে বিস্তারিত..

করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় মৃ’ত্যু ১১২, শনাক্ত ৭৬৬৬

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ১১২ জনের মৃত্যু হয়েছে। একই সময় শনাক্ত হয়েছেন ৭৬৬৬ জন। মঙ্গলবার (২৯ জুন) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব বিস্তারিত..

ঈদে পশুবাহী যান চলাচলের প্রস্তুতি নেওয়ার নির্দেশ কাদেরের

  হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, লকডাউন যদি শিথিল হয় এবং দূরপাল্লার বাস যদি চলে তাহলে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে পশুবাহী বিস্তারিত..

পরীমণির মামলায় জামিন পেলেন নাসির-অমি

হাওর বার্তা ডেস্কঃ ধর্ষণ ও হত্যাচেষ্টায় সাভার থানায় চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলায় জামিন পেয়েছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি। আজ মঙ্গলবার ( ২৯ জুন) ঢাকার সিনিয়র বিস্তারিত..

সাতছড়িতে নতুন অতিথি ‘রাম কুকুর’

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের চুনারুঘাটে সাতছড়ি জাতীয় উদ্যানে দেখা মিলেছে নতুন অতিথির। আন্তর্জাতিক প্রকৃতি ও প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ সংঘের (আইইউসিএন) তালিকায় বিপন্ন এই অতিথির নাম ‘রাম কুকুর’।  স্থানীয়দের ভাষ্যে প্রাণীটির বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ৩১ জুলাই পর্যন্ত বাড়লো

হাওর বার্তা ডেস্কঃ দেশের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠন এবং এবতেদায়ি ও কওমি মাদ্রাসার চলমান ছুটি আগামী ৩১ জুলাই পর্যন্ত বাড়িয়েছে সরকার। বিস্তারিত বিস্তারিত..

করোনা নিয়ন্ত্রণে এলে প্রাথমিক-মাধ্যমিক স্কুল খোলা হবে

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের করোনা টিকা দেয়া শুরু হয়েছে। টিকা কার্যক্রম সম্পন্ন হলে কলেজ ও বিশ্ববিদ্যালয় খুলে দেয়া হবে। আর করোনা সংক্রমণ বিস্তারিত..