ভারতে চার দিন ধরে চার লাখ করে মানুষ করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ করোনার দ্বিতীয় ঢেউয়ে নাস্তানাবুদ দেশ প্রতিবেশী ভারতে একদিনে আবারও ৪ লাখের বেশি মানুষ এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে পর পর ৪ দিন আক্রান্তের সংখ্যা ৪ লাখ বিস্তারিত..

নিয়ন্ত্রণ হারানো চীনের রকেট পড়লো ভারত মহাসাগরে

ভারত মহাসাগরে আছড়ে পড়েছে চীনা লং মার্চ-৫বি রকেটের ধ্বংসাবশেষ এমনটাই দাবি করেছে চীন। দেশটির রাষ্ট্রয়াত্ব গণমাধ্যমের বরাতে রয়টার্স জানিয়ে রোববার চীনের সময় সকাল ১০টা ২৪ মিনিট (বাংলাদেশের সময় ৮টা ২৪ বিস্তারিত..

বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৩৩ লাখ ছুঁইছুঁই

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা কোনোভাবেই কমছে না। সবশেষ করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ কোটি ৮৩ লাখ ১২ হাজার ৮৬৮ জন। আর এ ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে বিস্তারিত..

চলছে বিজিবির টহল, তবুও যাত্রী নিয়ে ছাড়লো ফেরি

হাওর বার্তা ডেস্কঃ ঈদে ঘরমুখো মানুষের ঢল নেমেছে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে। রবিবার বিজিবির চেকপোস্ট থাকা সত্ত্বেও দক্ষিণাঞ্চলগামী হাজার হাজার মানুষ ঘাটে আসছে। বেলা বাড়ার সাথে সাথে এই ভিড়ও বাড়তে থাকে। বিস্তারিত..

পবিত্র লাইলাতুল কদর ক্ষমা ও মুক্তির রাত

হাওর বার্তা ডেস্কঃ লাইলাতুল কদর হচ্ছে একটি সম্মানিত ও মহিমান্বিত রাত। এ রাতে মহান আল্লাহ তাঁর সৃষ্টির প্রতিটি ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে থাকেন। সূর্যাস্তের পরপরই এ রাতে মহান আল্লাহ তাঁর আরশ বিস্তারিত..

সরকারের অনুমতি পেতে অপেক্ষায় খালেদা জিয়া,সিদ্ধান্ত জানাবে আজ

হাওর বার্তা ডেস্কঃ সরকারের অনুমতি পেলেই উন্নত চিকিৎসার জন্য লন্ডনের উদ্দেশে যাত্রা করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তাঁর পরিবার ও বিএনপির পক্ষ থেকে এ জন্য প্রয়োজনীয় প্রস্তুতি নিয়ে রাখা হয়েছে। বিস্তারিত..